বগুড়ায় গ্যাস সিলিন্ডারে গাঁজা, এ্যাম্পলসহ গ্রেপ্তার দুই

ষ্টিাফ রিপোর্টারঃ বগুড়ায় গ্যাস সিলিন্ডারের ভিতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা  ৪ কেজি গাঁজাসহ সাইফুল ইসলাম (৩৫) গ্রেপ্তার করেছে গোয়ন্দা পুলিশ (ডিবি)। এছাড়াও পৃথক আরও এক অভিযানে ১হাজার পিস এ্যাম্পলসহ গোলাপ মিয়া (৩৫) গ্রেপ্তার করা হয়েছে।

রোববার দুপুর ১২টার দিকে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার সাইফুল ইসলাম কুড়িগ্রাম জেলার ফুলবাড়ীর পশ্চিম ফুলমতি গ্রামের মৃত ছকিম উদ্দিনের ছেলে ও গোলাপ মিয়া রংপুর পীরগঞ্জের বিশ্নপুর গ্রামের গোলজার হোসেনের ছেলে।

বগুড়া ডিবি পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছে। ডিবি পুলিশ জানায়, শনিবার রাত পৌণে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদরের গোকুলে বগুড়া শহরগামী সড়কে সাইফুলকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা গ্যাস সিলিন্ডারে বিশেষ কায়দায় লুকানো ৪কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। তিনি মাদকদ্রব্যগুলো রাজধানী ঢাকার উদ্দেশ্য নিয়ে যাচ্ছিলেন।

এছাড়াও রাত পৌণে ১২টার দিকে রংপুর-বগুড়া মহাসড়কের সদর উপজেলার বাঘোপাড়া বন্দর এলাকায় অভিযান চালানো হয়। এসময় ১হাজার পিস এ্যাম্পলসহ গোলাপকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

বগুড়া ডিবি পুলিশের ইনচার্জ (ইন্সপেক্টর) সাইহান ওলিউল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুই অভিযানে গাঁজা ও এ্যাম্পল উদ্ধারের পাশাপাশি দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০