বগুড়ায় প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে স্পোর্টস জোন চ্যাম্পিয়ন

ষ্টাফ রিপোর্টার  ঃ ১৩ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৯.৩০ টায় শহীদ চান্দু স্টেডিয়ামে বগুড়া জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রিমিয়ার ডিভিমন ক্রিকেট লিগ ২০২২-২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল খেলায় স্পোর্টজ জোন ১০ উইকেটে জলেশ^রীতলা ক্রিকেট ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। টসে জলেশ^রীতলা ক্রিকেট ক্লাব প্রথমে ব্যাট করে ৩৯.৩ওভারে ১০উইকেট হারিয়ে ১৪৩রান করে। দলের পক্ষে রিফাত-৩৬, সাবিত-২৩, রিপন-১৯ রান করেন। প্রতিপক্ষের বোলার মশিউর-২টি, ইমরান-২টি, নিবিড়-২টি, রাশেদ-১টি করে উইকেট লাভ করে। ১৪৪রানের টার্গেটে খেলতে নেমে স্পোর্টস জোন ৩০ওভারে কোন উইকেট না হারিয়ে ১৪৪ রান করে। দলের পক্ষে জুবেরী-৮৪, রাশেদ-৫৪ রান করে। আজকের ম্যাচ পরিচালনা করে- সাজু ও ফিরোজ স্কোরার- সাহস  |

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বগুড়া জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম। প্রধান অতিথি তার বক্তব্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড কে ধন্যবাদ জানান তাদের সিদ্ধান্ত পরিবর্তন শহীদ চান্দু স্টেডিয়ামকে পূর্ণরবহাল রাখা এবং বগুড়ায় আরও একটি ক্রিকেট স্টেডিয়াম তৈরীর প্রস্তুতি গ্রহণ করার জন্য। বগুড়া বাংলাদেশে ক্রিকেটে পূর্বের ন্যায় আবারও অবদান রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক- জনাব মোঃ মাসুদর রহমান মিলন, সহ-সভাপতি জনাব নুরুল আলম টুটুল, কোষাধ্যক্ষ- জনাব শামীম কামাল শামীম, নির্বাহী সদস্য- ইমদাদুল হক রত্ন, আরিফুরর রহমান আরিফ, শফিকুল ইসলাম বাবু, আল-রাজি জুয়েল, গোলাম রব্বানী, সহিদুল ইসলাম স্বপন, দিলরুবা আমিনা আক্তার বানু সুইট, জাকিয়া সুলতানা আলেয়া, সাবেক সহ-সভাপতি জনাব খাজা আবু হায়াত হিরু, ক্রীড়া সংগঠক সামির হোসেন মিশু, প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০