বগুড়ায় ডাকাতি প্রস্তুতিকালে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেপ্তার ১৩

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ডাকাতি প্রস্তুতি নেওয়ার অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ১৩ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার দুপুর ২টার দিকে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে শহরের সেউজগাড়ি সবুজবাগ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশের দাবি, গ্রেপ্তার সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। এই সময় তাদের কাছ থেকে এক কেজি গাঁজা, বার্মিজ চাকু ও কয়েক রকমের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন, বগুড়া পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রসেনজিৎ ওরফে সঞ্জিত (৩১), অহেদুল ইসলাম পটল (৩৩), বাবলা ফকির (৩৩), মো. সুজন (৩০), মো. জনি (৩৪), আরিফুল ইসলাম আরিফ (৩৭), রনি হাসান (২০), সজিব হোসেন (২৫), মনোয়ার হোসেন হীরা (৩৪), মো. আজিম (২৮), আকাশ আহম্মেদ বিপন (৩০), ফারুক আহম্মেদ (৩৬) ও আলম শেখ (৩৫)। তারা সবাই বগুড়া সদর উপজেলার বাসিন্দা।

বগুড়া পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারদের মধ্যে স্বেচ্ছাসেবক লীগ নেতা প্রসেনজিৎতের বিরুদ্ধে চারটি, অহেদুলের বিরুদ্ধে ১০টি, বাবলার ৮টি, জনি , সজিব, মনোয়ার ও আরিফুলের বিরুদ্ধে ্টএক করে মামলা রয়েছে।

গ্রেপ্তার সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে দাবি করে পুলিশ গণমাধ্যমে এক প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়েছে। পুলিশের দাবি, গ্রেপ্তারকৃতরা শহরের সেউজগাড়ি সবুজবাগ এলাকায় সমবেত হয়ে ডাকাতি প্রস্তুতি নিচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে গাঁজা ও বার্মিজ চাকুসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

বগুড়া ডিবি পুলিশের ইনচার্জ (ইন্সপেক্টর) সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ও ডাকাতি প্রস্তুতির অভিযোগসহ অস্ত্র আইনে মামলা হয়েছে। তাদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০