ঝিনাইদহে পিকআপ – ভ্যানের সংঘর্ষে ২ শিশুসহ ৪ জন নিহত

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ জেলার কোটচাঁদপুরে পিকআপভ্যান ও ব্যাটারি চালিত ভ্যানের সাথে সংঘর্ষে ২ শিশুসহ ৪ জন নিহত হয়েছেন। সেসময় আহত হয়েছেন অন্তত ৬ জন।

বৃহস্পতিবার দুপুরে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের কাশিপুর পৌর কলেজের সামনে এ ঘটনা ঘটে। নিহতরা হলো- জেলার কালীগঞ্জ উপজেলার শাহপুর ঘিঘাটি গ্রামের ভ্যানচালক সলেমান (৬০), একই উপজেলার বলাকান্দা গ্রামের শাহিন হোসেনের মেয়ে খুকুমনি (৭) ও কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী গ্রামের রুবেল আহমেদের ছেলে রাফান হোসেন (দেড়মাস)। আহতদের মধ্যে ৪ জনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল ও ২ জনকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। যশোর মেডিকেলে ৪ জনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যায়। তার নাম পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১১ টার দিকে কালীগঞ্জ থেকে হতাহতরা ব্যাটারী চালিত ভ্যান যোগে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিলো। পথে ঘটনাস্থলে পৌছালে বিপরিত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ১১ মাস বয়সী রাফান, ৭ বছর বয়সী শিশু খুকু মনি ও ভ্যানচালক সলেমান উদ্দিন নিহত হয়। আহত হয় আরও ৭ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা আড়াইটর সময় আরও একজন মারা যায়। ২ জন কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর বলে জানিয়েছে চিকিৎসক।

কোটচাঁদপুর থানার ওসি মইন উদ্দীন জানান, দুর্ঘটনার খবর পাওয়ার পর সেখানে পুলিশ পাঠনো হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারে নিকট হস্তান্তর করা হয়েছে। এঘটনায় চালক ও হেলপার পালিয়ে গেলেও পিকআপভ্যানটি জব্দ করা হয়েছে। এব্যপারে থানায় একটি মামলা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ