১০ দফা দাবিতে রাজশাহীতে বিএনপির পদযাত্রা

রাজশাহী প্রতিনিধিঃ   কেন্দ্রীয় বিএনপির ঘোষিত আন্দোলনের অংশ হিসেবে তত্ত্বাবধায়ক সরকারসহ ১০ দফা দাবিতে রাজশাহীতে পদযাত্রা ও সমাবেশ করেছে বিএনপি। রোববার (২৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে মহানগর বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে মহানগরীর ভূবনমোহন পার্ক থেকে পদযাত্রা শুরু হয়ে নগররীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পূনরায় ভূবনমোহন পার্কে সমাবেশ হয়। মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈশার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু।
সমাবেশে বক্তারা বলেন, তত্ত্ববধায়ক সরকারের অধীনে নির্বাচন, বর্তমান প্রধানমন্ত্রীর পদত্যাগ, বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানো নেতা-কর্মীদের মুক্তি, বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানানো হয়। এছাড়াও আওয়ামী লীগ সরকারের পতন না হওয়া পর্যন্ত রাজপথে থেকে আন্দোলন চালিয়ে যাওয়ার হুশিয়ারি দেন।
মহানগর বিএনপির সদস্য সচিব মামুনুর রশিদের সঞ্চলনায় সমাবেশে আরো উপস্থিত ছিলেন, বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, জাতীয়তাবাদী বিএনপি মহিলা দলের সহসভাপতি ও সাবেক সংসদ সদস্য জাহান পান্না, জেলা বিএনপির সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন তপু, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন, জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল ইসলাম সমাপ্ত, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আসাদুজ্জামান জনিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ