নিবিড় পর্যবেক্ষণে খালেদা জিয়া

বগুড়া নিউজ ২৪ঃ  রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

মঙ্গলবার (১৩ ‍জুন) দলটির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, গতকাল (সোমবার) দিবাগত রাত সোয়া ২টার দিকে খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতেই তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। তার অবস্থা স্থিতিশীল। চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।

বিএনপি চেয়ারপারসন দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জানিয়ে এ জেড এম জাহিদ হোসেন বলেন, পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট নিয়ে একটি মেডিকেল বোর্ড পরবর্তী সিদ্ধান্ত নেবে। তখন গণমাধ্যমকে ম্যাডামের (খালেদা জিয়া) শারীরিক অবস্থা নিয়ে ব্রিফ করব।

সূত্র জানায়, বেগম খালেদা জিয়া গতরাতে অসুস্থ বোধ করেন। তার শরীরে জ্বর ও ব্যথা রয়েছে। অসুস্থ বোধ করায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত রাত সোয়া ২টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে সোমবার মধ্যরাতে খালেদা জিয়ার অসুস্থতার খবর পান বিএনপি নেতারা। রাত ১২টায় খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় যান ডা. অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন। পরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদও রাতে ফিরোজায় যান। বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে গঠিত মেডিকেল বোর্ডের সদস্যদের সঙ্গে আলাপ করে দ্রুত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত হয়। পরে রাত ১টা ২৩ মিনিটে ছোটভাই শামীম এস্কান্দারের কালো রঙের একটি গাড়িতে করে হাসপাতালের উদ্দেশ্যে বাসা থেকে রওনা হন বিএনপি চেয়ারপারসন। রাত ১টা ৪০ মিনিটে এভারকেয়ার হাসপাতালে পৌঁছান। এরপর কিছু পরীক্ষা শেষে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০