ব্যবসায়ীকে হত্যার দায়ে বগুড়ায় যুবকের মৃত্যুদণ্ড

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ছায়েদ রনি আহম্মেদ নামে এক ব্যক্তিকে মৃত্যদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়। এছাড়া মামলায় ৩ জন আসামির বিরুদ্ধে ঘটনায় জড়িত থাকার প্রমাণ না মেলায় তাদের খালাস দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৩ জুন) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ আদালতের বিচারক হাবিবা মন্ডল এ রায় দেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী নাসিমুল বারী হলি রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। দণ্ডপ্রাপ্ত রনি আহম্মেদ জেলার শাজাহানপুর উপজেলার নিশ্চিন্তপুর পূর্বপাড়া এলাকার সাইফুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালে গাবতলীর মুরগি ব্যবসায়ী ছায়েদ আলীর কিশোরী মেয়েকে বিয়ের প্রস্তাবসহ নানাভাবে উত্ত্যক্ত করতো রনি আহম্মেদ। ওই বছরের ৫ মেয়ে রাত ৮টার দিকে ছায়েদ আলীর মেয়েকে জোরপূর্বক বিয়ে করার জন্য তার বাড়িতে প্রবেশ করে রনি। এ সময় ছায়েদ আলী বাধা দিলে রনি আহম্মেদ তাকে চাকু দিয়ে এলোপাথাড়ি আঘাত করে। পরে চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে নিলে রাত নয়টার দিকে চিকিৎসক ছায়েদ আলীকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পরের দিন নিহতের স্ত্রী মরিয়ম বেগম গাবতলী থানায় রনি আহম্মেদকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০