সাংবাদিক নাদিম হত্যার এক আসামি বগুড়ায় গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার:  জামালপুরে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার ঘটনায় চার নম্বর আসামি রেজাউল করিমকে বগুড়া থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার বিকেল সোয়া ৬টার দিকে বগুড়ার দুপচাঁচিয়া থেকে তিনি গ্রেপ্তার হন।

র‍্যাবের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ঘটনার সিসিটিভি ফুটেজে দেখা গেছে, রেজাউল মোটরসাইকেল দিয়ে প্রথমে সাংবাদিক নাদিমকে ফেলে দেয়। এরপর বাকিরা তার ওপর অতর্কিত হামলা চালায়।’

এর আগে সকালে পঞ্চগড় সীমান্ত এলাকা থেকে সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে গ্রেপ্তার করা হয়। ওই সময় তার দুই সহযোগীও গ্রেপ্তার হন।

ইতোমধ্যে চেয়ারম্যান বাবুকে ঢাকায় আনা হয়েছে।

বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি ও একাত্তর টিভির উপজেলা সংবাদ সংগ্রাহক হিসেবে কাজ করতেন নাদিম। তিনি জেলা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতির দায়িত্বও পালন করছিলেন।

জামালপুরের বকশীগঞ্জের পাথাটিয়ায় ১০ থেকে ১২ দুর্বৃত্ত ১৪ জুন রাতে নাদিমের ওপর হামলা চালায়। পরের দিন দুপুরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও একই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুল আলম বাবুর নির্দেশে নাদিমকে হত্যা করা হয় বলে অভিযোগ করে সাংবাদিকের পরিবার।

এ ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের পদ থেকে অব্যাহতির পাশাপাশি দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে বাবুকে। একই সঙ্গে দল থেকে তাকে স্থায়ী বহিষ্কার কেন করা হবে না, তা সাত দিনের মধ্যে জানাতে বলা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০