বগুড়ার তালোড়া পৌর নির্বাচনে কাউন্সিলর পদে বাবা ও মেয়ে

তালোড়া প্রতিনিধি : বগুড়া দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে বাবা ও মেয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তালোড়া পৌরসভার ৪নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে বাবা রফিকুল ইসলাম (পাঞ্জাবি) প্রতীক নিয়ে এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ২নং (৪,৫,৬) ওয়ার্ডে তারই মেয়ে শারমিন আকতার (আনারস) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বাবা সাধারণ ও মেয়ে সংরক্ষিত কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিা করলেও এ নিয়ে ভোটারদের মাঝে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। রাফিকুল ইসলাম জানান, গত পৌরসভা নির্বাচনে তিনি কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। সামন্য ভোটের ব্যবধানে হেরে গেলেও ওয়ার্ডের জনগণের সুখে দুঃখে পাশে থেকেছেন। জনগণের দাবির মুখেই তিনি আবারও কাউন্সিলর পদে প্রদ্বিন্দ্বিতা করছেন।

আশা করছেন জনগণ এবার তাকে বিপুল ভোটে নির্বাচিত করবে। তিনি আরো বলেন, তার মেয়ের বিয়ে হয়েছে স্বামীর সংসারে গেলে মেয়ের প্রতি বাবার কোন দায়-দায়িত্বও থাকে না। নির্বাচনে অংশগ্রহণের বিষয়টি তার ব্যক্তিগত।

এ নিয়ে ভোটারদের মধ্যে কোন প্রভাব পড়বে না বলেও জানান। শারমিন আকতার বলেন, স্বামীর প্রেরণায় দীর্ঘদিন ধরে সংরক্ষিত তিনটি ওয়ার্ডের জনগণের সুখে দুঃখে পাশে থেকেছেন। জনগণ চেয়েছেন বলেই তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনের মাঠে বাবার কারণে তার ভোটের কোন প্রভাব পড়বে না বলেও তিনি জানান। একই সাথে তিনি জানান, বাবা সহ তিনি নির্বাচিত হলে যৌথ ভাবে এলাকার উন্নয়নে ভূমিকা রাখতে পারবেন। স্থানীয় লাফাপাড়া গ্রামের ভোটার বাদল প্রামানিক, মুক্তাগাছা গ্রামের সৈকত আলী সহ অনেকেই জানান, ভোটে যে কেউ প্রতিদ্বন্দ্বিতা করতে পারে। বাবা মেয়ে পৃথক দুইটি ওয়ার্ডে থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সেক্ষেত্রে ভোটারদের কোন প্রভাব পরার কথা না। ভোট প্রদানের বিষয়টি ভোটাররাই সিদ্ধান্ত নিবেন। উল্লেখ্য আগামী ২১ জুন বুধবার তালোড়া পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০