সিরাজগঞ্জ চৌহালীতে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের চৌহালীতে বাংলাদেশ আওয়ামী লীগের গৌরবময় ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে র‍্যালি,কেক-কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার(২৩ জুন) সকালে উপজেলা কাঠাল বাগান চত্বর থেকে এক বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতে ফুলের তোরা দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয় ৷ পরে কাঠাল বাগানে আলোচনা সভা ও কেক কাটা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তাজ উদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা হজরত আলী মাষ্টার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, যুগ্নসাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার , খাষকাউলিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবু সাইদ বিদ্যুৎ, বাঘুটিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম মোল্লা, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল লতিফ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রবিউল ইসলাম মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি রহিম রেজা, সাধারণ সম্পাদক মাঈন মোল্লা সহ প্রমুখ । পরে উপজেলা আ.লীগের সাবেক সভাপতি এম মকদম আলীর ১০তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তার আত্মার শান্তি কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
তারিকুল আলম, সিরাজগঞ্জ

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০