এ অঞ্চলের মানুষকে স্বাবলম্বী করে তুলতে চাই – আলী আকবর 

সৌরভ মাহমুদ হারুন : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার মিশিন ও ভিশন বাস্তবায়নে কুমিল্লা সদরের কর্মক্ষম নারী পুরুষ সকলকে স্বাবলম্বী করে গড়ে তুলতে চাই। এই অঞ্চলের মানুষের কল্যাণ ও উন্নয়নে কাজ করতে চাই। অবহেলিত অসচ্ছল প্রতিটি মানুষ কে দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তুলতে পারলেই দেশ এগিয়ে যাবে। শহর ও গ্রামের প্রত্যন্ত অঞ্চলের মানুষের কল্যাণে মাননীয় প্রধানমন্ত্রী নিরলস কাজ করে চলেছেন। বিগত ৫০ বছরের উন্নয়ন এবং আওয়ামী লীগের ১৪বছরের উন্নয়নের দিকে তাকালেই দেশবাসী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড অনুধাবন করতে পারে। সকলের প্রতি আগামী দিনেও শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সমর্থন জানানোর আহ্বান জানাই। মাননীয় নেত্রী ও প্রধানমন্ত্রীর একজন নগন্য কর্মী হিসেবে সুখে দুখে এই উপজেলার মানুষের কল্যাণে কাজ করে যাবো ইনশাল্লাহ।❞ (২৬ জুন) সোমবার সকালে কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালির বাজারের ধনুয়াখলা বেগম করফুলের নেছা ফাউন্ডেশন প্রাঙ্গণে বিভিন্ন ইউনিয়নের অর্ধশতাধিক নারীকে সেলাই মেশিন প্রদান ও সহস্রাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে দক্ষিণ জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি আলী আকবর এসব কথা বলেন।
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও বেগম করফুলেরনেছা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ আলী আকবরের নিজস্ব উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসীন্দাদের মাঝে ঈদ উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ করা হয়। একই সাথে উপজেলার বিভিন্ন ইউনিয়নের কর্মক্ষম নারীদের আত্মকর্ম সংস্থান সৃষ্টির লক্ষে প্রায় অর্ধশত নারীকে সেলাই মেশিন দেয়া হয়।
এসময় জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ আওয়ামী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় এলাকাবাসী ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০