পুলিশকে গাড়ি উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান ছান্নু

শাজাহানপুর প্রতিনিধি: বিপদগ্রস্ত মানুষের কাছে পুলিশ যাতে দ্রুত পৌঁছতে পারে সে লক্ষে ব্যক্তিগত তহবিল থেকে শাজাহানপুর থানা পুলিশকে একটি লেগুনা গাড়ি উপহার দিয়েছেন শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

সোমবার বিকেলে শাজাহানপুর থানা ভবন চত্বরে আনুষ্ঠানিকভাবে উপহারের গাড়িটি গ্রহণ করেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী।

উপহার গ্রহণকালে সুদীপ কুমার বলেন, একটি এলাকার আইন-শৃংখলা রক্ষায় পুলিশকে সার্বক্ষণিক ব্যস্ত থাকতে হয়। কোন দুর্ঘটনার সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থলে ছুটে যেতে হয়। কিন্তু কর্ম এলাকার পরিধি ও গুরুত্বের তুলনায় যানবাহন সুবিধা যথেষ্ট নয়। তারপরও রুটিন ওয়ার্কের পাশাপাশি যে কোন জরুরি পরিস্থিতি মোকাবেলায় পুলিশ সুনামের সাথে কাজ করছে।

তিনি আরও বলেন, শাজাহানপুর উপজেলা চেয়ারম্যানের উপহারের লেগুনা গাড়িটি এই থানা এলাকার মানুষের কাছে পুলিশি সেবা দ্রুত পৌঁছে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। একজন জনবান্ধব ও সচেতন জনপ্রতিনিধি হিসেবে তার এ পদক্ষেপ প্রসংশনীয়।

উপজেলা প্রকৌশল বিভাগ থেকে জানা গেছে, শাজাহানপুর থানা এলাকায় ২২ কিলোমিটার জাতীয় মহাসড়ক (ঢাকা-বগুড়া), ১৭ কিলোমিটার আন্তঃজেলা সড়ক (বগুড়া-নাটোর), ১০ টি উপজেলা সড়ক (৭৮ কিলোমিটার) সহ ১২৫ কিলোমিটার ইউনিয়ন সড়ক রয়েছে।

অপরদিকে মহাসড়কে ঘটে যাওয়া সড়ক দুর্ঘটনাসহ থানার আওতাধীন ৯ টি ইউনিয়ন ও বগুড়া পৌরসভার তিনটি ওয়ার্ডের সম্প্রসারিত এলাকার আইন-শৃংখলা রক্ষায় পুলিশের সরকারি  গাড়ি রয়েছে মাত্র তিনটি। এর সাথে ভাড়া করা দুইটি লেগুনা ও দুইটি সিএনজি চালিত থ্রি-হুইলার দিয়ে পুলিশ সদস্যরা আইন-শৃংখলা রক্ষায় কাজ করছেন, যা যথেষ্ট নয়। এমতাবস্থায় উপহারের লেগুনাটি পরিবহণ স্বল্পতা কাটিয়ে উঠতে সহায়ক হবে।

উপহারের গাড়ি হস্তান্তর ও গ্রহণকালে শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, উপজেলা নির্বাহী অফিসার সাইদা খানম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম, ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ, থানার ওসি শহীদুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন, ফজলুল হক, বাদশা আলমগীর, ইমাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০