অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই : জিএম কাদের

বগুড়া নিউজ ২৪: জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, আমরা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই। দেশের নির্বাচন ব্যবস্থাটা সঠিক হোক। একটা সুন্দর প্রক্রিয়ার মধ্য দিয়ে নির্বাচন হওয়া প্রয়োজন। যাতে দেশের মানুষ সঠিকভাবে তাদের নেতৃত্ব নির্বাচিত করতে পারে।

বৃহস্পতিবার (২৯ জুন) সকালে ঈদুল আজহার নামাজ আদায় শেষে রংপুর জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। ঈদ উপলক্ষ্যে পাঁচ দিনের সফরে রংপুরে এসেছেন তিনি।

জিএম কাদের বলেন, যে কোনো সরকারের যেন জনগণের কাছে জবাবদিহিতা থাকে। সরকার যদি ভালো কাজ না করে জনগণ নির্বাচনের মাধ্যমে সরকার পরিবর্তন করতে পারে। জনগণের দোয়া আল্লাহ কবুল করবেন।

গণমাধ্যমকর্মীদের মাধ্যমে মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আমি আমাদের দেশের সবাইকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। একই সঙ্গে সারা বিশ্বের মুসলমানদের জন্য ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন। আজকের এই দিনে আমি প্রার্থনা করছি আল্লাহ যেন আমাকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের যে প্রস্তুতি, তার জন্য তাওফিক দান করেন।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, মহানগরের সহ-সভাপতি লোকমান হোসেন, জাহেদুল ইসলাম, জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক মাহবুবার রহমান বেলাল, মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, মহানগর জাতীয় ছাত্রসমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফ প্রমুখ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০