মাদারীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ১২

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে এক্সপ্রেসওয়ের পাঁচ্চরে আনন্দ পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বাসের কমপক্ষে ১২ যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (৩০ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে পাঁচ্চর এলাকার মোল্লার বাজারের এক্সপ্রেসওয়ের ভাঙ্গাগামী লেনে এই দুর্ঘটনা ঘটে।

শিবচর হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ হেল বাকী বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তাৎক্ষণিকভাবে তিনি আহতদের নাম-পরিচয় জানাতে পারেননি।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা আনন্দ পরিবহনের বাসটি এক্সপ্রেসওয়ের পাঁচ্চর এলাকার মোল্লার বাজার এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এ সময় বাসের অন্তত ১২ জন যাত্রী আহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

স্থানীয়রা জানান, মহাসড়কে গাড়িগুলো খুব দ্রুত গতিতে চলে। ঈদের সময় কার আগে কে যাবে এরকম প্রতিযোগিতা হয়। দ্রুত চলতে গিয়েই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়েছে। তবে আল্লাহর রহমতে কেউ মারা যায়নি।

শিবচর হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ হেল বাকী বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। বাসটির কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছেন। তাদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০