এই সরকারকে জনগণ ধাক্কা দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতা থেকে ফেলে দেবে: সাবেক এমপি কাজী রফিক

সোনাতলা প্রতিনিধি: বগুড়া-১ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম বলেছেন, বগুড়া থেকেই এই সরকারের পতনের আন্দোলন বেগবান করা হবে। এই সরকারের পায়ের নিচে মাটি নেই। যে কোন সময় এই সরকারকে জনগণ ধাক্কা দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতা থেকে ফেলে দেবে। তিনি আজ শনিবার (১ জুলাই) বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লায় স্থানীয় ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স চত্বরে কর্মি সমাবেশে উপরোক্ত কথা বলেন।

তিনি আরও বলেন, সরকার নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হয়েছে। এই সরকার গরীব মানুষ মারার সরকার। দেশের মানুষ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই সরকারকে ব্যালট বিপ্লবের মাধ্যমে প্রত্যাখান করবে।

এ সময় উপস্থিত ছিলেন জিয়া শিশু কিশোর কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপি নেতা মোশারফ হোসেন চৌধুরী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউল হক লিপন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক নাছির উদ্দিন আনজু, পাকুল্লা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি জিএম আলী হাসান নারুন, এড. হুমায়ন কবীর, উপজেলা কৃষকদলের আহবায়ক এমদাদুল হক বাদশা, জোড়গাছা ইউপি চেয়ারম্যান গোলাম রব্বানী, হারুনুর রশিদ, সারিয়াকান্দি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইকবাল কবীর পলাশ, শাহাদত হোসেন, কামরুল হাসান বাবু, আকতারুজ্জামান রানা, শফিউল আলম পারভেজ, রেজাউল করিম, জুলফিকার রহমান, আমিনুল ইসলাম, আব্দুল আজিজ, এরশাদ হোসেন প্রমুখ।

এরপর তিনি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউল হক লিপনের সহধর্মীনির কবর জিয়ারত করেন। এছাড়াও একই এলাকার আব্দুল ওয়ারেজ গুলির রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেয়।

এছাড়াও তিনি তেকানীচুকাইনগর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি অসুস্থ আশরাফ হোসেন আকন্দকে দেখতে যান। এছাড়াও তিনি আড়িয়ারঘাট, কাবিলপুর, সোনাতলা ও বালুয়াহাট এলাকায় সুধি ও কর্মি সমাবেশে যোগ দেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১