ব্রেইন টিউমারে আক্রান্ত খন্দকার মোশাররফ

বগুড়া নিউজ ২৪: বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য খন্দকার মোশাররফ হোসেন ব্রেইন টিউমারে আক্রান্ত। সিঙ্গাপুরের ন্যাশানাল ইউনিভার্সিটি হাসপাতালে তার চিকিৎসা চলছে। সেখান পরীক্ষা-নিরীক্ষা শেষে তার ব্রেইন টিউমার ধরা পড়েছে।

সোমবার (৩ জুলাই) বিএনপি চেয়ারপারসনের মিড়িয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার গণমাধ্যমকে জানান, নিউরোলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ইউ শেন শাই বলেছেন- খন্দকার মোশাররফ হোসেনের ব্রেইনের বহির্ভাগে একটি স্ফেনয়েড উইং মেনজিওমা টিউমার রয়েছে। যার জন্য তাকে হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। প্রথমত অস্ত্রোপচার অথবা আপফ্রন্ট রেডিওথেরাপির জন্য প্রস্তাব করা হয়েছিল তাকে।

দিদার আরও বলেন, তবে তার স্বাস্থ্যগত অবস্থা বিবেচনায় উচ্চতর অস্ত্রোপচার এবং জেনারেল এনেসথিসিয়ার ঝুঁকি থাকার কারণে তাকে আপফ্রন্ট রেডিওথেরাপি দেওয়ার জন্য সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

খন্দকার মোশাররফ হোসেন এবং তার পরিবারের পক্ষ থেকে উল্লেখিত চিকিৎসায় সফলতার জন্য সবার দোয়া চেয়েছেন বলেও উল্লেখ করেন দিদার।

প্রসঙ্গত, গত ২৬ জুলাই চিকিৎসার জন্য খন্দকার মোশাররফকে সিঙ্গাপুর নেওয়া হয়। এরআগে দেশে এক সপ্তাহ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১