মানুষ আনন্দে থাকলে বিএনপির কষ্ট হয়: কাদের

বগুড়া নিউজ ২৪ঃ মানুষ শান্তিতে আছে, আনন্দে আছে নাকি বিরোধীদলের ভাষা অনুযায়ী কষ্টে আছে? মানুষ আনন্দে থাকলে বিএনপির কষ্ট হয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (৩ জুলাই) রাতে গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, আমি বলবো না মানুষ খুব ভালো আছে। মানুষ স্বস্তিতে আছে, মির্জা ফখরুল ইসলামের জন্য এটা অস্বস্তির কারণ। ফখরুল কষ্ট পাচ্ছে, এজন্য তার মন ভালো নেই।

কাদের বলেন, আমি তাকে (মির্জা ফখরুল) একটা কথা বলব। সারা বিশ্বের কথা নাইবা বললাম। আশপাশের যে দেশ আছে, একটু ঘুরে আসেন, বাজারে গিয়ে পর্যবেক্ষণ করেন, তাহলেই বুঝতে পারবেন, বাংলাদেশের দ্রব্যমূল্য বর্তমান বিশ্ব সংকটে অসহনীয় কোন পর্যায়ে যায়নি।

তিনি বলেন, জনগণের সহনীয় ক্ষমতার মধ্যে দ্রব্যমূল্য রাখার যথাসাধ্য চেষ্টা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মির্জা ফখরুল বাইরের খবর জানেন না, তাকে অনুরোধ করি, আশেপাশের দেশ ঘুরে আসতে এবং বাজার বাজারে গিয়ে পর্যবেক্ষণ করতে। তাহলে যদি সত্য কথাটা বলেন।

তিনি আরও বলেন, রাজনীতির জন্য সরকারের ঘাড়ে দোষ চাপাচ্ছেন। বিশ্বযুদ্ধের কারণে, নিষেধাজ্ঞা-পাল্টা নিষেধাজ্ঞায় পাকিস্তান, শ্রীলংকার মতো দেশ হিমশিম খাচ্ছে। ভারতে দ্রব্যমূল্য আগের চাইতে অনেক বেশি। এটার জন্য দায়ী বিশ্ব অর্থনীতি।

পদ্মা সেতুর টোল আদায়ের চিত্র তুলে ধরে কাদের বলেন, পদ্মা সেতুতে দিনে টোল আদায় হতো ১ কোটি ২০ থেকে ৩০ লাখ। ঈদের আগের দিন টোল আদায় হয়েছে ৪ কোটি ৫৫ লাখ। মানুষ কি আনন্দে বাড়ি গেছে নাকি বিষণ্ন চিত্তে বাড়ি গেছে?। এত টাকা টোল কোথা থেকে এলো? মানুষই তো দিয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১