আক্কেলপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বাবলু মারা গেছেন

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা কমরেড আনোয়ারুল হক বাবলু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্ন ইলাইহি রাজিউন) । গত মঙ্গলবার (০৪ জুলাই) রাত সোয়া ১১টার দিকে আক্কেলপুর রেলগেট এলাকার ভাড়া বাসায় তিনি মারা যান।

পরিবার সূত্রে জানা যায়, মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে রেখে গেছেন।১৯৯২ থেকে ১৯৯৭ সাল পর্যন্ত সোনামূখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন তিনি। ২০০৯ সালে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৩ সাল পর্যন্ত চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি (জয়পুরহাট-২)। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের আইডি থেকে তিনি শোক প্রকাশ করেন | তিনি বলেন, ‘বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা, আক্কেলপুর উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান, জননন্দিত শ্রমিক নেতা, ১৪ দলীয় জোটের অন্যতম সংগঠক কমরেড আনোয়ারুল হক বাবলুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি।

তার মৃত্যুতে আমরা একজন জনহিতৈষী রাজনীতিবিদ, একজন নিবেদিতপ্রাণ সমাজসেবক এবং বলিষ্ঠ শ্রমিক নেতাকে হারালাম। মহান রাব্বুল আ’লামীন তার বিদেহী আত্মার মাগফিরাত দান করুন।

এছাড়াও জেলা উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দরা শোক জানিয়েছেন। আজ বুধবার দুপুর ২টায় তার নিজ গ্রাম হাস্তাবসন্তপুরের শাহ মখদুম ঈদগাহ মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১