স্বাধীনতা বিরোধী অপশক্তি দেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে : বাহাউদ্দিন নাছিম

ঝিনাইদহ প্রতিনিধিঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, স্বাধীনতা বিরোধী ও সাম্প্রদায়িক অপশক্তি এখনও দেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে চলেছে। তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
শুক্রবার বিকালে ঝিনাইদহ ওয়াজির আলি হাইস্কুল মাঠে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাহাউদ্দিন নাছিম আরো বলেন, বিএনপি নেতারা প্রতিটি মুহূর্তে বিদেশীদের কাছে ধর্ণা দিচ্ছে। দেশের বিরুদ্ধে মিথ্যাচার করছে। তাদের লক্ষ্য সাম্প্রদায়িকতা সৃষ্টি করে দেশে দাঙ্গা হাঙ্গামা সষ্টি করে রাজনৈতিক ফায়দা হাসিল করা। তাদের লক্ষ্য ক্ষমতায় গিয়ে প্রগতিশীল ও দলিত মেহনতি মানুষের উন্নয়নের রাজনীতি ধ্বংস করা। দেশকে পাকিস্থানীদের তাবেদার বানানোর। মাদক, দুর্নীতি ও মাদক মুক্ত দেশ গড়তে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।
ঝিনাইদহ জেলা স্বেচ্ছাবেক লীগের সভাপতি আহাদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা, নির্মল চ্যাটার্জি, মু আব্দুর রাজ্জাক প্রমুখ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে শাহরিয়ার করিম রাসেলকে সভাপতি ও রানা হামিদকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১