রাজধানীতে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

বগুড়া নিউজ ২৪ঃ রাজধানীর শাহজাহানপুরে অলিউল্লাহ রুবেল (৩৬) নামে যুবলীগের কর্মীকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২০ জুলাই) দিবাগত রাতে গুলবাগ জোয়ারদার লেনে বাসার পাশে এই ঘটনা ঘটে।

রাজনীতির পাশাপাশি নিহত অলিউল্লাহ রুবেল (৩৬) এলাকায় ইন্টারনেট ও ডিমের ব্যবসা করতেন। স্ত্রী ও একমাত্র মেয়েকে নিয়ে জোয়ারদার লেনের ১৫৩-এ নম্বর বাসায় ভাড়া থাকতেন তিনি। তার বাবার নাম শেখ নবীউল্লাহ খোকন। শান্তিবাগে তাদের নিজস্ব বাড়ি রয়েছে।

হাসপাতালে তার ভগ্নিপতি মো. মামুন আহমেদ সিদ্দিকী জানান, গতকাল রাতে রাজারবাগ এলাকা থেকে জোয়ারদার লেনে ভাড়া বাসায় ফিরছিলেন রুবেল। পথে বাসার অদূরে ৪ থেকে ৫ জন তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে রাস্তায় ফেলে রেখে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে পঙ্গু হাসপাতাল এবং সবশেষ ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার সারা শরীরেই ধারালো অস্ত্রের আঘাত করা হয়েছে। বাম পায়ের পাতা বিচ্ছিন্ন হয়ে গেছে। তবে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানাতে পারেননি তিনি।

মামুন আরও জানান, রুবেল শাহজাহানপুর থানা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক। তবে বর্তমানে যুবলীগের রাজনীতি করতেন। কিন্তু কোনো পদে ছিলেন না। এলাকাতে তার ইন্টারনেটের ব্যবসা রয়েছে। এ ছাড়া তেজগাঁও থেকে ডিম এনে শান্তিনগর, সিদ্ধেরশ্বরী এলাকায় বিক্রি করতেন। তার স্ত্রী তানজিনা দেওয়ান কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য।

শাহজাহানপুর থানার ওসি মো. ফারুকুল আলম জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। কারা এই ঘটনা ঘটিয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। খুব দ্রুতই ঘাতকদের আইনের আওতায় আনা হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১