সিরাজগঞ্জে ৫০ লাখ টাকার হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গায় এক অভিযানে ৫০ লাখ টাকার হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। এ সময় জব্দ করা হয়েছে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস।

গ্রেপ্তারকৃতরা হলো- ঢাকার কেরানীগঞ্জের আগানগরের হারুন ফকিরের ছেলে হেলাল উদ্দিন (২৩) ও কিশোরগঞ্জের তাড়াইল থানার নান্দইলের বাবুল হোসেনের ছেলে অলি উল্লাহ (২৫)।

র‌্যাব-১২ এর অধিনায়ক মো. মারুফ হোসেন পিপিএম জানান, শুক্রবার (২১ জুলাই) ভোরে র‌্যাব-১২’র স্পেশাল একটি দল হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন রামারচরে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অবস্থান নেয়। তখন উক্ত মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৪৭৩ গ্রাম হেরোইনসহ ঐ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন। পরে মাইক্রোবাস ও মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, তারা দু’জনে দীর্ঘদিন ধরে লোক চক্ষুর আড়ালে তাদের ব্যবহৃত নোহা-মাইক্রোর মাধ্যমে সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদক দ্রব্য হেরোইন ক্রয়-বিক্রয় করে আসছিলো।

শুক্রবার (২১ জুলাই) সকালে গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের ও উদ্ধারকৃত আলামতসহ সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১