পরাশক্তির প্রেসক্রিপশনে নির্বাচন হবে না : নানক

বগুড়া নিউজ ২৪ঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, কোনো আন্তর্জাতিক পরাশক্তির প্রেসক্রিপশনে বাংলাদেশে নির্বাচন হবে না।
গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন

শনিবার (২২ জুলাই) বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের সূচনা কমিউনিটি সেন্টারে বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
daraz

জাহাঙ্গীর কবির নানক বলেন, আজকের বাংলাদেশকে কোনো মোড়ল দেশ চোখ রাঙানোর সাহস করে না। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। শেখ হাসিনার সরকার তার রুটিন দায়িত্ব পালন করবে।

তিনি বলেন, অস্থিরতা সৃষ্টি করে বাংলাদেশকে অনিশ্চয়তার দিকে ঠেলে দেওয়ার চেষ্টা চলছে। আমাদেরকে এদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। আমাদের স্বপ্ন যারা ধ্বংস করতে চায় ঐক্যবদ্ধভাবে তাদেরকে প্রতিহত করতে হবে। ডিসেম্বরের শেষ সপ্তাহে অথবা জানুয়ারির প্রথম সপ্তাহে নির্বাচন হবে। সেই নির্বাচনে জনগণ অংশ নেবেন এবং তাদের রায় দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন।

নানক আরও বলেন, বিএনপি যে এত পদযাত্রা করে, এত সমাবেশ করে, বিভাগীয় মিটিং করে সে সবের পেছনে যে টাকা খরচ হয় সেই টাকা কোথা থেকে আসে? দেশের মানুষ জানতে চায়। লন্ডনে তারেক রহমান কি কাজ করে? কোথা থেকে এত টাকার বিলাসী জীবন যাপন করে? এটা দেশের মানুষের জানার অধিকার আছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম কিবরিয়া অপুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর শেখ মোহাম্মদ খোকন, সলিমুল্লা সলু, আসিফ আহমেদ প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১