বর্তমান সরকারের আমলে দেশের ক্রীড়াঙ্গনে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে- ম. আব্দুর রাজ্জাক 

এস পল্লাবঃ আওয়ামী লীগ সরকারের আমলে খেলাধুলায় ব্যাপক উন্নয়ন হয়েছে উল্লেখ করে স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ত্রীড়া বান্ধব সরকার। বর্তমান সরকারের আমলে দেশের ক্রীড়াঙ্গনে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের নিয়মিত খেলাধুলায় মনোযোগী হতে হবে। খেলাধুলা শরীর ও মন উভয়কে সুস্থ রাখে।
২৫ জুলাই মঙ্গলবার বিকালে সারিয়াকান্দি উপজেলার হাটশেরপুর ইউনিয়নের নিজবলাইল উচ্চ বিদ্যালয় মাঠে মুক্তিযোদ্ধা মরহুম শরিফুর রহমান সাজুর স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরও বলেন, সুনাগরিক হতে হলে লেখাপড়ার কোনও বিকল্প নেই। আর লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তোলে। খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে মানুষকে দুরে রাখে। সুস্থভাবে জীবনযাপন করতে খেলাধুলার বিকল্প নেই। তাই ভালভাবে লেখাপড়া করতে হলে শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলার সুন্দর পরিবেশ রাখতে হবে । মিথ্যাচার, মাদক, সস্ত্রাস দুরে থাকতে হবে। সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের মুখ উজ্জ্বল করতে হবে। দেশ সেবায় আত্মনিয়োগ করতে হবে।
 খেলায় সভাপতিত্ব করেন হাটশেরপুর ইউপির সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমান মতি। এতে বিশেষ অতিথি ছিলেন সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম মন্টু, ভাইস চেয়ারম্যান শাহিনূর বেগম, কামালপুর ইউপির চেয়ারম্যান রাছেউজ্জামান রাসেল, চালুয়াবাড়ী ইউপির চেয়ারম্যান তাজুল ইসলাম বাদশা, পাকুল্লা ইউপির সাবেক চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, হাটশেরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল ওয়াকি শিলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান  প্রমুখ।
গত ১৪ জুন উপজেলার হাটশেরপুর ইউনিয়নের নিজবলাইল উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত টুর্নামেন্টর উদ্বোধন করা হয়েছিল। ফাইনাল খেলায় বন্ধু ফাউন্ডেশন ১-০ গোলে নিজবলাইল মধ্যপাড়া নব তরুণ ক্লাবকে পরাজিত করে।
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১