গায়েবি মামলার বিষয়ে কিছুই জানে না আইজিপি

ষ্টাফ রিপোর্টারঃ বিরোধী নেতাকর্মীর ওপর পুলিশের করা গায়েবি মামলা বিষয়ক অভিযোগ প্রসঙ্গে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, গায়েবি মামলা বলতে কিছু আছে কিনা, আমার জানা নেই। সুনির্দিষ্ট অভিযোগ থাকলে তদন্ত করা হবে। নির্বাচনের সময় দেশে আইনশৃঙ্খলা বিঘ্নের যে কোনো চেষ্টা কঠোরভাবে দমন করা হবে।

শনিবার (৯ সেপ্টেম্বর) বগুড়া পুলিশ প্লাজার উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

সম্প্রতি পুলিশের জন্য ২০ লাখ পিস রাবার বুলেট কেনার কারণ জানাতে গিয়ে আইজিপি বলেন, বিশেষ কোনো কারণে নয়। লজিস্টিক ইকুইপমেন্ট সব সময় প্রয়োজন অনুযায়ী কেনা হয়ে থাকে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে প্রতিবছর ইকুইপমেন্ট ক্রয় করা হয়।

জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্সের যে নীতি গ্রহণ করেছেন মন্তব্য করে আইজিপি আরও বলেন, বর্তমানে পুলিশের দায়িত্ব পালনের সক্ষমতা বহু গুণে বৃদ্ধি পেয়েছে। পুলিশের যথেষ্ট লজিস্টিক সাপোর্ট ও ইকুইপমেন্ট আছে।

এসময় উপস্থিত ছিলেন, বগুড়া-৫ আসনের এমপি হাবিবর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী, পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত আইজিপি (ফিন্যান্স) আবু হাসান মুহম্মদ তারিক, ডিআইজি (ফিন্যান্স) এস এম মোস্তাক আহম্মেদ খান, ডিআইজি সৈয়দ রিয়াজ আলম, জেলা প্রশাসক সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনুসহ অনেকে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০