পীরগঞ্জে ৩২৩০ কেজি চাল ভর্তি বস্তা সহ আটক, থানায় মামলা

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জ উপজেলার কুমেদপুর ইউনিয়নে অসহায় অতি দরিদ্রদের মাঝে বিতরণকৃত ৩২৩০ কেজি চাল সরকারি খালি বস্তাসহ জব্দ করা হয়েছে।

গতকাল সোমবার রাতে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের সহায়তায় ওই অভিযান পরিচালনা করেন। এ ব্যাপারে ৩জন কালো বাজারীর নাম উল্লেখ করে থানায় মামলা করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, কুমেদপুর ইউনিয়নে ১শ’ ৯৫ জন উপকার ভোগীর মাঝে ৩০ কেজি হারে চাল বিতরণ করা হয়। চাল কালোবাজারির উদ্দেশ্যে ক্রয় পূর্বক অভিযুক্ত রসুলপুর গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে দুলাল হোসেন (৫৫) এর বসতবাড়ির ঘর হতে সরকারি চটের খালি বস্তা ৬১ টি এবং প্লাস্টিকের ৫০ কেজি ওজনের ৩১ বস্তায় ১৫শ’ ৫০ কেজি চাল, একই ইউনিয়নের মরারপাড়া গ্রামের মৃত নবীউদ্দিন মন্ডলের দু’সহোদর কামরুজ্জামান মন্ডলের (৪৫) বাড়ি হতে সরকারি ১৫টি বস্তায় ৪শ’ ৫০ কেজি এবং নুরুজ্জামান মন্ডল (৪০) এর বাড়ি থেকে ৪১টি বস্তায় ১২শ’ ৩০ কেজি চালসহ মোট ৩২শ’ ৩০ কেজি চাল জব্দ করা হয়।

জব্দকৃত চালের বাজার মূল্য প্রায় সোয়া লাখ টাকা। পীরগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহনাজ ফারহানা আফরোজ থানায় মামলা রুজুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০