রুদ্ধশ্বাস জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু রিয়ালের

বগুড়া নিউজ ২৪ঃ অতিরিক্ত সময়ের তৃতীয় মিনিটের খেলা চলছে। একের পর এক আক্রমণের পরেও ভাগ্যটা সঙ্গ দিচ্ছিলো না, দেখে আশা ছেড়ে দিয়েছিলেন সান্তিয়াগো বার্নাব্যুর দর্শকরা। পয়েন্ট হারিয়ে মৌসুম শুরু করতে হবে এমন শঙ্কা যখন প্রায় বাস্তবে পরিণত হতে যাচ্ছিল, তখনই মোড় ঘুরিয়ে দিলেন জুড বেলিংহাম। ইংলিশ তারকার অতিরিক্ত সময়ের গোলে জয় দিয়ে মৌসুম শুরু করলো রিয়াল মাদ্রিদ।

বুধবার (২০ সেপ্টেম্বর) রাতে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে ১-০ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ। ম্যাচের একমাত্র গোলটি করেছেন বেলিংহাম।

এই জয়ে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুম শুরু করলো রিয়াল। ইউনিয়ন বার্লিন ছাড়া গ্রুপে তাদের বাকি দুই প্রতিপক্ষ নাপোলি এবং স্পোর্টিং ক্লাব ব্রাগা।

উজ্জীবিত ফুটবলের গল্প লিখে চ্যাম্পিয়ন্স লিগে আসা ইউনিয়ন বার্লিন শুরুর দশ মিনিটে কিছুটা আক্রমণের চেষ্টা করেছিল। তবে খুব একটা সুবিধা করতে পারেনি বার্লিনের দলটি। রিয়ালও খেলেছে এলোমেলো ফুটবল। বেশকিছু আক্রমণ করলেও ভালো ফিনিশিংয়ের অভাবে গোল ছাড়াই প্রথমার্ধ শেষ করতে হয় স্বাগতিকদের।

দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে রিয়াল। ৫১ মিনিটে ডান প্রান্ত দিয়ে বক্সে ঢুকে ভলি করেছিলেন রদ্রিগো। সেটা ভালোভাবেই ফিরিয়ে দিয়েছিলেন প্রতিপক্ষ গোলরক্ষক। কিন্তু লুকাস ভাসকেজের কাছ থেকে আবারও বল পান ব্রাজিলিয়ান স্ট্রাইকার। এবার বল গিয়ে লাগে পোস্টে।

৬২ মিনিটে পেনাল্টি বক্সের বাইরে থেকে রদ্রিগোর বাড়ানো বলে দারুণ এক হেড নিয়েছিলেন জোসেলু। বল গোলরক্ষকের হাতে লাগলেও ছিল গোল অভিমুখে। কিন্তু রিয়ালের দুর্ভাগ্য, এবারও বল লাগে পোস্টে।

৬৮ মিনিটে বক্সের অনেকটা বাইরে থেকে জোরালো শট নেন লুকা মদ্রিচ। কিন্তু এই প্রচেষ্টাও দারুণ দক্ষতায় ঠেকিয়ে দেন বার্লিনের গোলরক্ষক। ৭৫ মিনিটে অ্যান্টনিও রুডিগারের হেড যায় পোস্টের উপর দিয়ে।

একের পর এক প্রচেষ্টাতে যখন জালের দেখা মিলছিল না, তখন জয়ের আশা ছেড়েই দিয়েছিলেন রিয়াল ভক্তরা। ম্যাচ যখন ড্রয়ের পথে হাঁটছিল, তখনই লক্ষ্যভেদ করেন বেলিংহাম। ফেদে ভালভের্দের শট বক্সে জটলার মধ্যে ডিফেন্ডারদের গায়ে লেগেছিল, আর বল ঠেকাতে ডাইভ দিয়েছিলেন ইউনিয়ন বার্লিন গোলকিপার রোনো। এই সুযোগে ফাঁকা পোস্টে গোল করেন বেলিংহাম। তাতে জয় নিয়েই মাঠ ছাড়ে কার্লো আনচেলত্তির দল।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০