খালেদা জিয়াকে মুক্তি দিতে ৪৮ ঘণ্টার আলটিমেটাম দিয়েছে বিএনপি

বগুড়া নিউজ ২৪ঃ  হাসপাতালে চিকিৎসাধীন চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি দিতে সরকারকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম দিয়েছে বিএনপি রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টনে বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে পূর্ব ঘোষিত সমাবেশে এ ঘোষণা দেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো নয়। আজকে তিনি সুচিকিৎসা পাচ্ছেন না। সরকারকে বলব, অবিলম্বে তাকে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার সুযোগ দিন। তার কিছু হলে সারা বাংলাদেশের অপূরণীয় ক্ষতি হবে।

তিনি বলেন, ভিসানীতি স্বাধীন দেশের জন্য অপমানজনক। এর জন্য সরকার দায়ী। শুধু যুক্তরাষ্ট্র নয়, দেশের মানুষও সরকারকে স্যাংশন দিয়েছে।

যারা বিচারের নামে অপবিচার করছে তাদেরকে চিহ্নিত করে রাখুন এমন কথা জানিয়ে মির্জা ফখরুল বলেন, এরা সরকারের দালাল, এদেরকে চিহ্নিত করে রাখুন, নিম্ন আদালতের রায় দিয়েছিল ৫ বছর অথচ উচ্চ আদালত তা বাড়িয়ে ১০ বছর করেছে।

এর আগে দুপুর সাড়ে ১২টার পর রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হতে থাকেন। তাদের হাতে খালেদা জিয়ার মুক্তির দাবিতে লেখা ব্যানার-ফেস্টুন ছিল। এ সময় নেতাকর্মীদের খালেদা জিয়াসহ কারাবন্দি নেতাদের মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০