বগুড়ায় মুকুল হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার ৬

স্টাফ রিপোর্টার : বগুড়ার নন্দীগ্রামের মুকুল হত্যাকাণ্ডের অভিযোগে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। সেইসাথে ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ডিবি ও নন্দীগ্রাম থানা পুলিশের যৌথ টিম গত ২২ সেপ্টেম্বর শনিবার রাতে শেরপুর ও নাটোরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

পুলিশ সূত্র জানায়, গ্রেফতারকৃতরা হলো বগুড়ার শেরপুর উপজেলার টুনিপাড়া এলাকার জাবেদ আলীর ছেলে এমদাদুল হক মিলন, নাটোরের সিংড়া উপজেলার সাতারদিঘী এলাকার মৃত শাহজাহান আলীর ছেলে আনোয়ার হোসেন প্রামানিক, গুরুদাসপুর উপজেলার পশ্চিম ধানুয়া মধ্যপাড়ার তোসির উদ্দিনের ছেলে আব্দুল জলিল সবুজ, একই এলাকার মৃত রমজান আলীর ছেলে সুবহান, রাজশাহীর চারঘাটের উত্তর রায়পুর এলাকার শাহাদতের ছেলে ঝন্টু ওরফে বেলাল ও একই এলাকার ইসারুলের ছেলে নাজিরুল ইসলাম।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. স্নিগ্ধ আক্তার জানান, গত ১৬ সেপ্টেম্বর নন্দীগ্রামের ভাটগ্রাম ইউনিয়নের একটি জমি থেকে ইজিবাইক চালক মুকুল হোসেনের লাশ পুলিশ। সে সময় লাশের পরিচয় পাওয়া যায়নি। পরে আত্মীয়-স্বজন তার লাশ দেখে তাকে মুকুল হোসেন বলে শনাক্ত করে।

এর আগে ১৫ সেপ্টেম্বর মুকুল হোসেন ইজিবাইকসহ নিখোঁজ হন। পরে এই হত্যাকাণ্ডের অভিযোগে থানায় হত্যা মামলা দায়ের করা হলে পুলিশ তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে পুলিশ অভিযান চালিয়ে ওই আসামিদের গ্রেফতার ও ছিনতাই করা ইজিবাইকটি উদ্ধার করে। নিহত মুকুল বগুড়া শাজাহানপুর উপজেলার খাদাস উলাল পাড়ার মৃত দুদু মন্ডলের ছেলে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০