বগুড়ার শাজাহানপুরে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার, গ্রেফতার ৩

শাহজাহানপুর প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুর উপজেলায়  নিখোঁজ হওয়ার ১৪ দিন পর সাগর ইসলাম (২২) নামের এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায়  মুসা নামের এজনসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।  শুক্রবার দুপুরে উপজেলার গোহাইল ইউনিয়নের খাদাশ এলাকার একটি  ডোবা থেকে সাগরের লাশ উদ্ধার করা হয়।  সে খাদাস পশ্চিমপাড়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে।

সাগরের সজলরা জানিয়েছেন গত ১৬ সেপ্টেম্বর বাড়ি থেকে নিখোঁজ হয় সাগর। খোঁজাখুঁজি করে না পাওয়ায় অবশেষে ২৩ সেপ্টেম্বর থানায় জিডি করে তার মা। এক পর্যায়ে নিখোঁজ সাগরের সন্ধান করতে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)  সদস্যরা তদন্ত শুরু করে।

ঘটনার সাথে সন্দেহে তিনজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মতে ২৯শে সেপ্টেম্বর শুক্রবার দুপুরে খাদাস পশ্চিমপাড়া গ্রমের একটি ডোবা থেকে সাগরেরর অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পিবিআই সদস্যরা। মরদেহ উদ্ধারের পর পিবিআই বগুড়ার পুলিশ সুপার তাৎক্ষণিক ব্রিফিংয়ে বলেন, অপহরণ করে মুক্তিপণ আদায় এবং নারী ঘটিত কারণে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। অধিকতর তদন্তে খুনের প্রকৃত রহস্য উদঘাটিত হবে বলে তিনি জানান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০