নিষেধাজ্ঞা আমাদের জন্য নয়, ভোট চোরদের জন্য : নজরুল

বগুড়া নিউজ ২৪ঃ যুক্তরাষ্ট্রের ভিসা নিষেধাজ্ঞা আমাদের জন্য নয়, ভোট চোরদের জন্য বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর বিজয়নগরে ১২ দলীয় জোট আয়োজিত এক গণসমাবেশে তিনি এ কথা বলেন।

নজরুল ইসলাম বলেন, সরকারের যদি ভিসানীতিতে কোনো অসুবিধা না হয় তাহলে তারা এত ভয় পাচ্ছে কেন? ভেতরে এত কান্নাকাটি কেন? নিষেধাজ্ঞা যে ভোট চোরদের জন্য এটি তারাও ভালো করে জানে।

তিনি বলেন, সরকারের অবস্থা খুবই খারাপ। যখন কেউ আবোলতাবোল বলতে শুরু করেন তখন বুঝতে হবে তাদের অবস্থা খারাপ, হুঁশ নেই।

বিএনপির এই নেতা বলেন, যার ওপর ভিসানীতি আসবে তার পুরো পরিবারের ভিসা বাতিল হয়ে যাবে। সেজন্য কেউ নিজের জন্য, কেউ ছেলের জন্য, কেউ বউয়ের জন্য অস্থির হয়ে গেছে।

নজরুল ইসলাম বলেন, আমরা সুষ্ঠু নির্বাচনের জন্য আন্দোলন করছি। কিন্তু সরকার আবারও প্রহসনের নির্বাচন করার পাঁয়তারা করছে।

তিনি বলেন, আওয়ামী লীগ বলতো বিএনপি নাকি মাজা ভাঙা দল। তাহলে তারা কেন সারাক্ষণ বিএনপি, খালেদা জিয়া ও তারেক রহমানের নাম বলেন? তারা কথায় কথায় খালেদা জিয়া ও তারেক রহমানের নাম যতবার মুখে নেয়, ততবার আল্লাহর নাম মুখে নিলে আপনারা বেহেশতে যেতেন।

এ সময় ঐক্যবদ্ধ হয়ে খালেদা জিয়াকে মুক্ত করে জনগণের হাতে কাঙ্ক্ষিত গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার আহ্বান জানান বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য।

সমাবেশে জাপার একাংশের চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, ১২ দলীয় জোটের মুখপাত্র কল্যাণ পার্টির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহম্মদ ইবরাহিম বীর প্রতীক, এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান আজহারুল ইসলাম, লেবার পার্টির চেয়ারম্যান ফারুক রহমান, ইসলামিক ঐক্যজোটের মহাসচিব মাওলানা আব্দুল করিমসহ অনেকেই উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০