সাংবাদিক ইকবাল মোর্শেদ রিপন এর মৃত্যুতে প্রেসক্লাবসহ সাংবাদকি নেতৃবৃন্দ’র শোক প্রকাশ

এটিএন বাংলার স্টাফ রিপোর্টার বগুড়া প্রেসক্লাবের সদস্য ইকবাল মোর্শেদ রিপন আর নেই। ১১ অক্টোবর বুধবার সকাল সাড়ে আটটায় ঢাকার নিউরো সায়েন্স হসপিটাল ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত ২৬ সেপ্টেম্বর বুধবার বগুড়ার ধনুটে পেশাগত দায়িত্ব পালন করে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। প্রথমে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকার নিউরোসাইন্স হসপিটালে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনায় তার মেরুদন্ডের হাড় ভেঙ্গে স্পারাইনাল কর্ড ছিড়ে যায়। রোববার ঢাকায় তার অপারেশন করা হয়।

সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে বুধবার সকালে তিনি মারা যান। তার স্ত্রী, এক ছেলে ২ মেয়ে রেখে গেছেন। তাঁর মরদেহ প্রথমে বগুড়া প্রেসক্লাবে নিয়ে আনা হয়। এখানে তাঁর প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়। পরে দক্ষিণ বগুড়া গোরস্থান ও ভাই পাগলা মাজারে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয় এবং দাফন করা হয়। তাঁর মৃত্যুতে বগুড়া প্রেসক্লাব সভাপতি মাহমুদুল আলম, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, সহসভাপতি আব্দুস সালাম বাবু, এসএম কাওসার, মাসুদুর রহমান রানা, যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, সাজেদুর রহমান সিজু, দপ্তর সম্পাদক শফিউল আজম কমল, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ ঠান্ডা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক লতিফুল করিম, পাঠাগার সম্পাদক এইচ আলিম, নির্বাহী কমিটির সদস্য আরিফ রেহমান, জেএম রউফ, ফরহাদুজ্জামান শাহী, আব্দুল মোত্তালিব মানিক, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, চপল সাহা, তানসেন আলম, নাজমূল হুদা নাসিম ও আব্দুর রহিম শোক গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ ইকবাল মোর্শেদ রিপনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

একই সঙ্গে সাংবাদিক ইকবাল মোর্শেদ রিপনের মৃত্যুতে জাতীয় সাংবাদকি সংস্থা কন্দ্রেীয় কমটিরি সহ সভাপতি মমনি রশীদ, বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) এর সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জেএম রউফ, সাংবাদকি ইউনয়িন বগুড়ার সভাপতি মর্জিা সলেমি রজো ও সাধারন সম্পাদক গনশে দাস,বগুড়া ফটো র্জানালষ্টি এসোসয়িশেন এর সভাপতি আসাফ উদ দ্দৌলা ডউিক সাধারন সম্পাদক আব্দুর রহমি, বাংলাদশে মফস্বল সাংবাদকি ফোরাম বগুড়া জলো সভাপতি এম আর শাইন, সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম রহতি, জাতীয় সাংবাদকি সংস্থা বগুড়া জলো সভাপতি আবু মুসা,সাধারন সম্পাদক ইউনুস আলীসহ নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ