অমিতাভ বচ্চনের সান্নিধ্য পেতে চান অপু বিশ্বাস

বলিউডের প্রখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। আজকের দিনে পৃথিবীতে এসেছেন তিনি। বয়সের হিসাবে পা রাখছেন ৮১ বছরে। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, দিনটি তিনি পারিবারের সঙ্গেই কাটাবেন। তবে বরাবরের মতো ভক্তদের শুভেচ্ছাও গ্রহণ করবেন।

এদিকে ভারতীয় এই মেগাস্টারের জন্মদিনকে কেন্দ্র করে প্রচার চলচি রিয়েলিটি গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠান কর্তৃপক্ষও একটি বিশেষ আয়োজন করে। অনুষ্ঠানের সেটে জন্মদিন উদযাপন করতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে।

জন্মদিনে কেবিসি টিমের তরফে একগুচ্ছ সারপ্রাইজও পাবেন অমিতাভ। আর সেটা দেখেই শুটিংয়ে আবেগতাড়িত হয়ে পড়েন তিনি। কেঁদেও ফেলেন একসময়। এক ভিডিওতে দেখা গেছে চোখের পানি মুছতে মুছতেই অমিতাভ বলছেন, ‘আর কত কাঁদাবেন আপনারা? আমি লোকজনকে টিস্যু (পেপার) দিই, আজ আমারই লাগছে সেটা।

এই মঞ্চে আমার জন্মদিনের যে সেলিব্রেশন হয়, সেটা অতি উত্তম’। অনুষ্ঠানে অমিতাভকে সারপ্রাইজ দিতে এদিন হাজির হবেন পদ্মবিভূষণ ওস্তাদ আমজাদ আলি খান। এছাড়াও চিরঞ্জীবী, অনুপম খের, বিদ্যা বালান, ভিকি কৌশল, মাধবানসহ আরও অনেক তারকা ভিডিও বার্তায় জন্মদিনের শুভেচ্ছা জানাবেন। জমজমাট এ অনুষ্ঠানটি আজ সনি টিভিতে দেখা যাবে।

এদিকে আজ ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাসেরও জন্মদিন। দিনটিতে তিনি ঢাকায় থাকছেন না। পেশাগত কাজে উপস্থিত থাকবেন ভোলায়। তিনি জানিয়েছেন, জন্মদিন ঘিরে তার নিজের কোনো বিশেষ পরিকল্পনা নেই। তিনি বলেন, ‘আজ আমার জন্মদিন। অন্যদিকে আমার সবচেয়ে প্রিয় অভিনেতা শ্রদ্ধেয় অমিতাভ বচ্চনেরও জন্মদিন। তার অভিনীত বহু সিনেমা আমি দেখেছি। আমার খুব ইচ্ছা, তার সঙ্গে দেখা করার। তার সান্নিধ্য পাওয়ার। তাই জীবনে একবার হলেও অমিতাভ বচ্চন স্যারের সঙ্গে দেখা করার প্রবল ইচ্ছে রাখি। জানি না আমার এ ইচ্ছা পূরণ হবে কী না। আর জন্মদিনে সবার কাছে দোয়া চাই, যেন সুস্থ থাকি, ভালো থাকি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ