মদপানে দুই তরুণীর মৃত্যু, কারাগারে ৩ জন

মাদারীপুর প্রতিনিধিঃ  মাদারীপুরের পৌর এলাকায় মদপানে দুই বান্ধবীর মৃত্যুর ঘটনায় আটক পাঁচজনের মধ্যে তিনজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে আদালতে তোলা হলে বিচারক দুজনের জামিন মঞ্জুর করলেও তিনজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আসামি পক্ষের আইনজীবী মেজবাহ উদ্দিন খোকন এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ১ অক্টোবর মাদারীপুর পৌরশহরের কলেজ রোড এলাকার লুৎফর রহমান মোল্লার বাসার চার তলা ভাড়া নেন সাগরিকা আহমেদ নামে এক নারী। সাগরিকার সঙ্গে তার স্বামী, মা সাবিনা ইয়াসমিন পান্না ও মামা তোফাজ্জেল হোসেন বাবু থাকতেন।

শনিবার রাতে সাগরিকার বান্ধবী পারুল ও ডালিয়াসহ চারজন বাসায় আসেন। তারা সবাই মিলে মদপান করেন। অতিরিক্ত মদপানে রুমের ভেতরেই মারা যান সাগরিকা। এ সময় গুরুতর অসুস্থ হন আরও তিনজন। তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক পারুলকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সাগরিকার মা সাবিনা ইয়াসমিন পান্না, মামা তোফাজ্জেল হোসেন বাবু, সাগরিকার স্বামী মজিবুর বয়াতী, ডালিয়া বেগম ও বাসার কেয়ারটেকার হেলাল সরদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। এ ঘটনায় পারুলের বাবা আব্বাস ব্যাপারী থানায় অপমৃত্যু মামলা করেন।

এদিকে আটক পাঁচজনকে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়। এদের মধ্যে সাগরিকার স্বামী মজিবুর বয়াতী ও বাসার কেয়ারটেকার হেলাল সরদারের জামিন মঞ্জুর করা হয়। তবে বাকি তিনজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ