কাহালুর সাতরুখা গ্রামে আ.লীগ নেতার উঠান বৈঠক

বগুড়ার কাহালু উপজেলার মালঞ্চা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাতরুখা গ্রামে বুধবার দুপুরে আওয়ামীলীগনেতা আহছানুল হক এর আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ছোট ছেলে শেখ রাসেলের ৬০ তম জন্মদিন উপলক্ষে, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, সরকারের সাফল্য ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা জনসাধানের মাঝে পৌঁছে দিতে এক মত বিনিময় সভা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উক্ত মত বিনিময় সভা ও উঠান বৈঠকে বগুড়া জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক, বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব অধ্যক্ষ এ এন এম আহছানুল হক বর্তমান সরকারের সাফল্য ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সর্ম্পকে উপস্থিত জনসাধারনকে অবগত করেন।

তিনি বলেন সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। মত বিনিময় সভা ও উঠান বৈঠক শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভা ও উঠান বৈঠকে সভাপতিত্ব করেন মালঞ্চা ইউনিয়ন আওয়ামীলীগের ৫নং ওয়ার্ডের সহ-সভাপতি আব্দুল আলিম। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সদস্য শ্রী বিধান চন্দ্র সরকার, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী, ধর্মীয় সম্পাদক আলহাজ্ব বেলাল হোসেন, সদস্য লোকমান হোসেন সরদার প্রমূখ।

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ