আদমদীঘিতে চাঁদা না পেয়ে দুজনকে ছুরিকাঘাত

আদমদিঘী প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে চাঁদা না পেয়ে গ্রাম্য প্রাণী চিকিৎসক নুর ইসলাম তুহিন ও টিভি মেকানিক শফিকুল ইসলাম নামের দুইজনকে ছুরিকাঘাত কতিপয় যুবক।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কুন্দগ্রাম ইউপির কড়ই বাজারে ঘটনাটি ঘটে। আহত দুজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আহত গ্রাম্য প্রাণী চিকিৎসক নুর ইসলাম তুহিন জানান, একদল সংঘবদ্ধ যুবক প্রায় তার কাছে প্রায় চাঁদা চাইতেন। তিনি তা দিতে অস্বিকৃতি জানালে তখন থেকেই তারা ক্ষিপ্ত ছিলো। সোমবার বেলা ১১টায় তিনি দোকানের মালামাল নিতে বগুড়ায় আসার জন্য বের হলে কড়ই বাজারে পথরোধ করে জাহিদ, মতিন, মনসুর, মজিদ, সহ বেশ কয়েকজন তাকে ছুরিকাঘত করেন। এসময় টিভি মেকানিক শফিকুল ইসলামকেও ছুরিকাঘাতে আহত করা হয়েছে।

স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। ঘটনার পর অভিযুক্ত জাহিদ, মতিন ও মনসুর সহ বাকিরা পালিয়ে যায়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ