সিরাজগঞ্জ উল্লাপাড়ায় ট্রেনের যাত্রাবিরতির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পাবনা এক্সপ্রেসের যাত্রাবিরতির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার (২৩ অক্টোবর) সকালে লাহিড়ী মোহনপুর রেলস্টেশনে এ কর্মসূচি পালিত হয়।

এতে উপজেলার বড়পাঙ্গাসী, উধুনিয়া, দুর্গানগর, কয়ড়া, ফরিদপুর ও দিলপাশা ইউনিয়নসহ প্রায় তিন উপজেলার পাঁচ শতাধিক বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।

মানববন্ধনে পলাশডাঙ্গা যুব শিবিরের বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন মির্জা বলেন, দাবি আদায়ের জন্য ইতোপূর্বে প্রায় দেড় হাজার মানুষের গণস্বাক্ষর দিয়ে লাহিড়ী মোহনপুর রেলস্টেশনে পাবনা এক্সপ্রেসের যাত্রা বিরতি চেয়ে মহা পরিচালক বরাবর আবেদন করা হয়েছে। ট্রেনটি পাবনা থেকে ঢাকাগামী চালু হওয়ার অপেক্ষায় রয়েছে। এ জন্য আমরা এলাকাবাসীর পক্ষে আন্তঃনগর পাবনা এক্সপ্রেস ট্রেনটি কমরেড অমূল্য লাহিড়ী ও এমপি আব্দুল লতিফ মির্জার স্মৃতি-বিজড়িত লাহিড়ী মোহনপুর রেলস্টেশনে যাত্রা বিরতি চেয়ে কর্মসূচি পালন করছি।

মানববন্ধনে লাহিড়ী মোহনপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার, কলেজ প্রভাষক জুয়েল আহমেদ, লাহিড়ী মোহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মহসিন আলম জমিন, ব্যবসায়ী মহায় মিলন ইসলাম বাবু, জাহাঙ্গীর আলম ও কলেজ শিক্ষার্থী বিবর্ণ রাজিবসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ