বগুড়ায় সুপারি বোঝাই ট্রাকে ৪ হাজার পিস ইয়াবা, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার: বগুড়ায় সুপারি বোঝাই একটি ট্রাক থেকে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার সদস্যরা শহরের উপকণ্ঠে সাবগ্রামে বাইপাস সড়কে ওই ট্রাকটি আটক করে এতে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া অফিসের উপ-পরিচালক মোঃ রাজিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, কক্সবাজারের টেকনাফ থেকে সুপারি বোঝাই একটি ট্রাকে ইয়াবার একটি চালান রংপুরে যাচ্ছে গোপন সূত্রে এমন সংবাদ পেয়ে অধিদপ্তরের সদস্যরা আজ ২৮ অক্টোবর শনিবার বেলা ২টার দিকে সাবগ্রাম দ্বিতীয় বাইপাস সড়কে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মমতাজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সামনে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে।

এ সময় টেকনাফ থেকে রংপুরগামী (ঢাকা মেট্রো -ট-১১-৯৪৭২) সুপারি বোঝাই একটি ট্রাক সেখানে পৌঁছলে তা আটক করে তল্লাশি শুরু করা হয়। এ সময় ট্রাকের ড্যাশ বোর্ডের তালা খুলে এর ভিতর থেকে কশ্চেপ পেঁচানো দুটি প্যাকেটের মধ্যে থেকে ওই পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়।

সেইসাথে এ ঘটনায় ট্রাক চালক বকুল মিয়া (৩৬) ও হেলপার জালাল বাদশা (৩২)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বকুল মিয়া রংপুর উপশহর এলাকার আবুল হোসেনের ছেলে এবং জালাল বাদশা একই জেলার কেল্লাবান্ধ এলাকার আনসার আলীর ছেলে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে । এছাড়া ট্রাকটি জব্দ করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ