ম্যাচ শেষ হওয়ার আগেই মাঠ ছাড়লেন পাপন

বগুড়া নিউজ ২৪ঃ চলমান ওয়ানডে বিশ্বকাপে পরাজয়ের বৃত্ত থেকে যেন বের হতেই পারছে না বাংলাদেশ দল। নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে জয়ের পর আর ম্যাচ জিততে পারেনি সাকিবের দল। অপেক্ষাকৃত দুর্বল দল নেদারল্যান্ডসের বিপক্ষে জয়ের দারুণ সুযোগ ছিল টাইগারদের। কিন্তু ব্যাটারদের ব্যর্থতায় বড় পরাজয়ই সঙ্গী হয় টাইগারদের। এমন লজ্জাজনক ম্যাচ শেষ হওয়ার আগেই স্টেডিয়াম ত্যাগ করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

জানা যায়, বাংলাদেশ যখন হারের দ্বারপ্রান্তে তখন স্টেডিয়াম ত্যাগ করেন বিসিবি সভাপতি। ভারতের স্থানীয় সময় রাত ৮টা ১০ মিনিটের দিকে স্টেডিয়াম ছেড়ে বের হয়ে যেতে দেখা যায় তাকে। তিনি যখন স্টেডিয়াম ছাড়েন, তখন বাংলাদেশ ছয় উইকেট হারিয়ে অনেকাংশেই ছিটকে গিয়েছিল ম্যাচ থেকে।

২৩০ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমেও বাংলাদেশের ওপেনিং জুটি দলকে ভালো শুরু এনে দিতে পারেনি। ১৯ রানেই প্রথম উইকেট হারায় বাংলাদেশ। ১২ বলে ৩ রান করে সাজঘরে ফেরেন লিটন। পরের ওভারে তানজিদ হাসান তামিমও উইকেট বিলিয়ে দিয়ে এসেছেন। আউট হওয়ার পূর্বে ১৬ বলে ৩ বাউন্ডারিতে ১৫ করেন তামিম।

ব্যাট হাতে ব্যর্থতার ধারাবাহিকতা ধরে রেখেছেন নাজমুল হোসেন শান্ত। ১৮ বলে ৯ রান করে স্লিপে ক্যাচ দিয়ে আউট হন তিনি। দেশে এসে সাকিব ব্যাটিং অনুশীলন করে গেলেও মাঠের পারফরম্যান্সে সেটির প্রতিফলন ঘটাতে পারেননি। ১৪ বলে ৫ রান করে ফন ম্যাকেরনের বলে উইকেটরক্ষককে ক্যাচ দিয়ে ফেরেন সাকিব।

প্রতিরোধ গড়া মিরাজকে ফেরান লিডি। ৪০ বলে ৩৫ রান করেন তিনি। মুশফিকও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। ৫ বলে মাত্র ১ করে বোল্ড হন তিনি।

শেষ ভরসা হিসেবে ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। ৪১ বলে ২ বাউন্ডারিতে তার ব্যাট থেকে আসে ২০ রান। রিয়াদের বিদায়ে বাংলাদেশের হারও নিশ্চিত হয়ে যায়। ৪২.২ ওভারে ১৪২ রানে গুটিয়ে যায় বাংলাদেশের ইনিংস।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ