পঞ্চগড় সীমান্তে ভারতীয় মদ সহ যুবক আটক

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে পাঁচার করে বাংলাদেশ আনার সময় ৪৮ বোতল ভারতীয় মদ সহ মইনুদ্দিন (২৮) নামে এক যুবককে আটক করেছে নীলফামারী বর্ডার গার্ড বাংলাদেশ ৫৬ বিজিবি।

শুক্রবার (৩ নভেম্বর) দুপুরে উপজেলার কালিয়াগঞ্জ ধামেরঘাট বিওপির নায়েক সুবেদার দিলিপ কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেন। এর আগে বৃহস্পতিবার (২ নভেম্বর) দিনগত গভির রাতে উপজেলার কালিয়াগঞ্জ ধামেরঘাট সীমান্তের ৭৬৯ নম্বর পিলারের বাংলাদেশের অভ্যন্তরে মদসহ তাকে আটক করা হয়।

ধামেরঘাট বিওপির নায়েক সুবেদার দিলিপ কুমার বিশ্বাস বলেন, জব্দকৃত মদের সিজার মূল্য ৭২ হাজার টাকা ধরা হয়েছে। জিজ্ঞাসাবাদ ও আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান তিনি।

আটক যুবক মইদুদ্দিন একই এলাকার মফিজউদ্দীনের ছেলে।

বিজিবি সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় সীমান্তে টহল করছিলো টহল টিম। এসময় গোপন সংবাদের ভিত্তিতে ৭৬৯ নম্বর পিলার এলাকায় ৪ জনের উপস্থিত দেখতে পায় টিম। পরে তাদের ধাওয়া করলে তিনজন পালিয়ে গেলেও মইনুদ্দিনকে একটি বস্তাসহ আটক করা হয়। এসময় বস্তা তল্লাশি করা হলে ৭৫০ এমএল ভারতীয় Imperial Blu Wisky ৩৪ বোতল, ৭৫০ এমএল ভারতীয় Bluelagoon Wisky ১১ বোতল ও ৩৭৫ এমএল ভারতীয় Magic moments Wisky ৩ বোতলসহ মোট ভারতীয় ৪৮ বোতল মদ জব্দ করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ