শাজাহানপুর-গাবতলীর মানুষের উন্নয়নের জন্য বগুড়া-৭ আসনে আ‘লীগের প্রার্থী হতে চান দুলু

শাজাহানপুর প্রতিনিধি: দ্বাদশ সংসদ নির্বাচনে বগুড়া-৭ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করে বগুড়া জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আছাদুর রহমান দুলু বলেছেন, বগুড়া-৭ আসনে বিগত দিনে যারা এমপি নির্বাচিত হয়েছেন তারা কেউ এলাকা এবং এলাকার মানুষের উন্নয়নে কাজ করেননি। এলাকার সার্বিক উন্নয়নে নেতৃত্ব দিতেই তিনি বগুড়া-৭ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী।

শনিবার (৪ নভেম্বর) দুপুরে বগুড়া পর্যটন মোটেল মিলনায়তনে দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে গাবতলী ও শাজাহানপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। জেলা আওয়ামীলীগের  সদস্য আলমগীর হোসেন স্বপনের সঞ্চালনায় মতবিনিময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অংশ নেন জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল্লাহ্ আল ফারুক, শাজাহানপুর প্রেসক্লাবের সভাপতি সাজেদুর রহমান সবুজ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মিলন, গাবতলী প্রেসক্লাবের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক সাব্বির হাসানসহ দুই উপজেলায় কর্মরত প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ৪৭ জন সাংবাদিক।

মতবিনিময় কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে আছাদুর রহমান দুলু বলেন, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, কৃষি, তথ্য-প্রযুক্তিসহ প্রতিটি খাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশব্যাপি ব্যাপক উন্নয়ন করেছে। তাই বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল।

এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দ্বাদশ সংসদ নির্বাচনে দেশের মানুষ আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় বসাবে। তিনি বলেন, শাজাহানপুর-গাবতলীর মানুষের উন্নয়নের জন্য তিনি আওয়ামীলীগের প্রার্থী হতে চান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ