বিএনপি-জামায়াতের কর্মসূচিতে দেশের শান্তি নষ্ট হচ্ছে : ইনু

বগুড়া নিউজ ২৪: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি, জামায়াত ও কতিপয় বিদেশি চক্র নির্বাচন ও গণতন্ত্র নিয়ে হইচই করছে। বিএনপি-জামায়াত চক্র এমন সব কর্মসূচি দিচ্ছে তাতে দেশের অর্থনীতি, মানুষের জানমাল ও দেশের শান্তি নষ্ট হচ্ছে।

বুধবার (৮ নভেম্বর) বেলা ১১টার দিকে কুষ্টিয়া সার্কিট হাউসে জাসদ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, নির্বাচন নিয়ে হইচইয়ের আড়ালে মূলত বিএনপি ও বিদেশি চক্র সরকার অদল বদলের তানপুরা বাজাচ্ছে। এর মাধ্যমে পঁচাত্তর ও এক এগারো ঘটানোর একটা গন্ধ পাওয়া যাচ্ছে। একটা তাবেদার সরকার বানানোর চেষ্টা চলছে। কোনো অযুহাতেই বা কোনো চক্রান্তে সাংবিধানিক ধারা বানচাল করতে দেওয়া হবে না।

তিনি বলেন, আওয়ামী লীগের অভ্যন্তরে থাকা খন্দকার মোশতাকের দালালরা নিজেদের দলে সংঘর্ষ বাধায়, ক্ষতি করে এবং দলকে দুর্বল করে দেয়। সুতরাং খন্দকার মোশতাকের ঘাপটি মেরে থাকা দালালদের পায়ে পা লাগিয়ে ঝগড়া বাঁধানোর চক্রান্তকে আমরা আমলে নিচ্ছি না।

সরকারই নাশকতা করছে বিএনপি নেতাদের এমন অভিযোগ প্রসঙ্গে ইনু বলেন, এসব অভিযোগ করে লাভ নেই, কারা করছে গণমাধ্যমের ছবিই তার প্রমাণ দিচ্ছে।

এ সময় মিরপুর উপজেলা জাসদের সভাপতি আহম্মেদ আলী, কেন্দ্রীয় জাসদের সদস্য মো. আব্দুল্লাহ, যুবজোট নেতা মীর রিসানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ