বাংলাদেশ ক্রিকেট দলের নির্বাচক হতে চান আশরাফুল

বগুড়া নিউজ ২৪: ফিক্সিং কাণ্ডে সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাদ দেয়া হয়েছিল মোহাম্মদ আশরাফুলকে। শাস্তি শেষে আবার ক্রিকেটে ফিরলেও আগের সেই ফর্ম খুঁজে পাননি তারকা এই ব্যাটার। এখনো আনুষ্ঠানিক অবসর নেননি। তবে দেশের ঘরোয়া টুর্নামেন্টেও আর তেমন একটা ডাক পান না এই ক্রিকেটার।

এবারের বিশ্বকাপে দেশের একটি বেসরকারি টেলিভিশনের প্রতিধিত্ব করতে এখন ভারতে অবস্থান করছেন আশরাফুল। সেখান থেকেই বৃহস্পতিবার (৯ নভেম্বর) সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন তিনি। জানিয়েছেন, বাংলাদেশ ক্রিকেট দলের নির্বাচক হতে আগ্রহী তিনি।

বিসিবির নির্বাচকের ভূমিকায় ডাক পড়লে দায়িত্ব নেবেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আশরাফুল বলেন, ‘যেহেতু ২৬-২৭ বছর ধরে খেলছি। আমার ইচ্ছাও ক্রিকেটের সঙ্গে থাকা। এই ধরনের সুযোগ এলে অবশ্যই আমি চিন্তা করব। ‘

১২ বছর ধরে বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। দীর্ঘ সময় ধরে একই পদে থাকলেও দলকে তেমন একটা সাফল্য এনে দিতে পারেননি সাবেক এই ক্রিকেটার। বিশ্বকাপে ভরাডুবির পর তার দিকে আঙুল তুলেছেন আশরাফুল। তার মতে, একই চিন্তা টানা অনেক বছর ধরে চলতে থাকায় স্থবিরতা চলে এসেছে।

আশরাফুল বলেন, ‘একটা মানুষ ১২ বছর ধরে আছেন, একই চিন্তা হবে। এটা (প্রধান নির্বাচক) লম্বা সময় থাকার পজিশন না। বেশি হলে তিন-চার বছর হতে পারে। তাহলে এতগুলো কোচ কেন আমরা বদল করলাম।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ