৩৭ ঘণ্টায় ঢাকাসহ সারাদেশে ১৫ গাড়িতে আগুন

বগুড়া নিউজ ২৪: বিএনপি-জামায়াতের ডাকা তৃতীয় দফার অবরোধে বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত ঢাকা সারাদেশে ১৫টি গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এসব ঘটনায় ৯টি বাস, চারটি কাভার্ড ভ্যান এবং দুটি ট্রাক পুড়ে যায়। অবরোধ চলবে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাতে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার এ তথ্য নিশ্চিত করেছেন।

পরিসংখ্যানে দেখা গেছে, সারাদেশে প্রতি তিন ঘণ্টায় একটি করে যানবাহন এবং প্রতি ৪ ঘণ্টায় একটি করে বাসে আগুনের ঘটনা ঘটেছে। এরমধ্যে শুধু ঢাকায় প্রায় ৬ ঘণ্টায় একটি করে বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

সারাদেশে ১৫টি আগুনের ঘটনার মধ্যে ঢাকা সিটিতে (হাজারীবাগ, তাতীবাজার, কাকলি, মিরপুর, ধানমন্ডি, বারিধারা, মাতুয়াইল) ৭টি, ঢাকা বিভাগে (গাজীপুর) ৩টি, চট্টগ্রাম বিভাগে (খাগড়াছড়ি) একটি, রাজশাহী বিভাগ (শিবগঞ্জ, বগুড়া) একটি, বরিশাল বিভাগে (গৌরনদী, বরগুনা) দুটি, চট্টগ্রাম বিভাগে (নোয়াখালী) একটি অগ্নিকাণ্ড ঘটে।

এদিকে, চতুর্থ দফায় ফের ৪৮ ঘণ্টার অবরোধের ডাক দিয়েছে বিএনপি-জামায়াত। রোববার (১২ নভেম্বর) সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালন কবে তারা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ