হরতালের প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল

বিএনপি-জামায়াতের হরতালের প্রতিবাদে লাঠিসোটা হাতে বগুড়ায় বিক্ষোভ মিছিল হয়েছে। বগুড়া পৌর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মতিন সরকারের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে শহরের নুরানীমোড়ে এক সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে সাবেক যুবলীগ নেতা ও পৌর কাউন্সিলর আব্দুল মতিন সরকার বলেন, বিএনপি-জামায়াতের আগুন রাজনীতি বগুড়াসহ সারাদেশের মানুষ ঘৃণাভাবে প্রত্যাখান করেছে। তাদের রাজনৈতিক অস্তিত্ব আজ তলানীতে। তাই তারা পাগল হয়ে তফসিল বাতিল চেয়ে চোরাগুপ্তা সন্ত্রাসী হামলা চালাচ্ছে। আগামী ৭ জানুয়ারি দেশের মানুষ নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করবে। এরমাঝে বিএনপি-জামায়াত বাধা দেওয়ার চেষ্টা করলে কঠোরভাবে দমন করা হবে।

এছাড়াও সমাবেশে বগুড়া জেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আরিফ হোসেন কমল, শহর শ্রমিক লীগের সাবেক আহবায়ক তুফান সরকার ও ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগর সভাপতি ইফতেখারুল হাসান উপস্থিত ছিলেন।

হরতাল বিরোধী এই বিক্ষোভ মিছিলে বগুড়া শহর যুবলীগ ও শ্রমিক লীগের ৫০০ নেতাকর্মী অংশ্রহণ করেন। এই সময় তারা বিএনপি-জামায়াত বিরোধী নানারকম স্লোগান দেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ