গর্জে উঠেও থেমে গেল ‘টাইগার থ্রি’

বগুড়া নিউজ ২৪: টাইগার ফ্রাঞ্চাইজির তৃতীয় সিনেমা ‘টাইগার থ্রি’। ছবিটিতে জুটি বেঁধেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। সিনেমায় তাদের রসায়ন দর্শকরা বেশ উপভোগ করেছেন।

গত রোববার (১২ নভেম্বর) বিশ্বের ৮ হাজার ৯০০ পর্দায় মুক্তি পায় যশরাজ ফিল্মস প্রযোজিত এই সিনেমা। শুরুর দিকে বেশ ভালো ব্যবসা করলেও দিন বাড়ার সাথে সাথে গর্জন কমতে থাকে ‘টাইগার থ্রি’র।

মুক্তির প্রথম দিনে আয় করা বলিউড সিনেমার তালিকায় ‘টাইগার থ্রি’ এখন তৃতীয় অবস্থানে। তার আগের দুই অবস্থানে রয়েছে ‘পাঠান’ ও ‘জওয়ান’। মুক্তির তৃতীয় দিন থেকে সিনেমাটির আয় কমতে থাকে। গত কয়েক দিনে আয়ের সূচক আরো নিম্নমুখী হয়েছে। বলা যায়, মাত্র ৯ দিনেই থেমে গেছে টাইগারের গর্জন!

বলি মুভি রিভিউজ ডটকম জানিয়েছে, মুক্তির প্রথম দিনে ভারতে ‘টাইগার থ্রি’ সিনেমা আয় করে ৪৪.৫ কোটি রুপি। দ্বিতীয় দিনে সিনেমাটি আয় করে ৫৯.২৫ কোটি রুপি, তৃতীয় দিনে আয় করে ৪৪.৭৫ কোটি রুপি, চতুর্থ দিনে আয় করে ২১.২৫ কোটি রুপি, পঞ্চম দিনে আয় করে ১৮.৫ কোটি রুপি, ৬ষ্ঠ দিনে আয় করে ১৩.২৫ কোটি রুপি, সপ্তম দিনে আয় করে ১৮.৭৫ কোটি রুপি, অষ্টম দিনে আয় করে ১০.৫ কোটি রুপি, নবম দিনে আয় করে ৮ কোটি রুপি। যার মোট আয় দাঁড়িয়েছে ২৩৮.৭৫ কোটি রুপি। বিশ্বব্যাপী সিনেমাটির আয় দাঁড়িয়েছে ৩৮৫ কোটি রুপি বাংলাদেশি মুদ্রায় ৫১০ কোটি ২৬ লাখ টাকার বেশি।

মণীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’-এ সবচেয়ে বড় আকর্ষণ হলো ‘পাঠান’ শাহরুখ ও ‘কবীর’ হিসেবে হৃতিক রোশনের উপস্থিতি।

প্রসঙ্গত, ২০১২ সালে প্রথম মুক্তি পায় জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি ‘এক থা টাইগার’। ২০১৭ সালে মুক্তি পায় ‘টাইগার জিন্দা হ্যায়। ’ দুটি সিনেমাই দারুণ ব্যবসা করেছিল বক্স অফিসে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ