বগুড়ার শেরপুরে বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা করছে দুর্বৃত্তরা

শেরপুর প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে মো. আব্দুল মতিন (৬০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) ভোরে শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের মান্দাইল গ্রামে সরিষার জমিতে এই ঘটনা ঘটে।

জানা যায়, বিএনপি’র ডাকা অবরোধ কর্মসূচি পালন করার সময় ১৫ নভেম্বর ২০২৩ আওয়ামীলীগ-বিএনপি এবং পুলিশের ত্রিমুখী সংঘর্ষে পুলিশসহ উভয় দলের বেশ কিছু কর্মী আহত হয়।
এ ঘটনায় শেরপুর থানার এসআই হোসেন আলী বাদী হয়ে ৬৭ জন বিএনপি নেতাকর্মীর নামে মামলা দায়ের করে। সেই মামলার ৬৪ নম্বর আসামি ছিল মতিন (৬০)। এরপর থেকেই গ্রেফতার এড়াতে পলাতক মতিন। ২২ নভেম্বর দিবাগত গভীর রাতে এই ঘটনা ঘটে।।

স্থানীয়রা জানান, সকালে কৃষি শ্রমিকেরা ধান কাটার জন্য ক্ষেতে গিয়ে সরিষা ক্ষেতের মধ্যে তাকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে। এরপর তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন, তার মাথায় ধারালো অস্ত্রের আঘাত ছিলো।

ঘটনার পরপরই বগুড়া জেলার পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার আব্দুর রশিদ ও শেরপুর সার্কেল সজীব শাহরিয়ার শেরপুর থানার অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামাল হোসেন জানান, তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এর সঙ্গে কারা জড়িত তা খুঁজে বের করতে তদন্ত চলছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ