রিকশায় চড়ে মনোনয়ন পত্র সংগ্রহ করলেন প্রতিমন্ত্রী পলক

সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোর-৩ সিংড়া আসনের সংসদ সদস্য পদে প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জুনাইদ আহম্মেদ পলক আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র তুলেছেন। আজ (২৮ নভেম্বর) বেলা ১১টায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে রিকশায় চড়ে সিংড়া উপজেলা নির্বাচন কার্যালয় থেকে জুনাইদ আহমেদ পলক তার মনোনয়ন পত্র উত্তোলন করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক এড. জিল্লুর রহমান, বর্তমান সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সহ-সভাপতি জাহেদুল ইসলাম ভোলা, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রহুল আমিন, পৌর আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ ডন প্রমুখ।

মনোনয়নপত্র উত্তোলন শেষে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তাকে ৫ম বারের মত নাটোর-৩ সিংড়া আসনে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন।
আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে তিনি দলের ত্যাগী নেতা-কর্মীদের সাথে নিয়ে মনোনয়ন পত্র তুললেন। তিনি বিশ্বাস করেন গত ১৫ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সিংড়ার যে উন্নয়ন করেছে তা মনে রেখে সিংড়াকে আধুনিক ও নান্দানিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিংড়ার ভোটাররা বিপুল পরিমাণ ভোট দিয়ে আবারও নৌকাকে জয়যুক্ত করবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ