সতন্ত্র প্রার্থী হতে পদত্যাগ করলেন ব্রাহ্মণপাড়া উপজেলা চেয়ারম্যান আবু জাহের 

ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি হওয়ার আশায় পদত্যাগ করলেন কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু জাহের।
কুমিল্লা-৫ আসন ( বুড়িচং-ব্রাহ্মণপাড়া) থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য এ সিদ্ধান্ত নিয়েছেন বলে নিশ্চিত করেছেন আলহাজ্ব আবু জাহের।
তিনি ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক ছিলেন এবং বর্তমানে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক।
মঙ্গলবার রাতে জেলা প্রশাসকের কার্যালয়ের মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিবের কাছে পদত্যাগপত্র জমা দেন তিনি। জেলা প্রশাসক পদত্যাগপত্রটি গ্রহণ করেন।
এ বিষয়ে জানতে চাইলে স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবু জাহের বলেন, ভোটারদের চাওয়ার পরিপ্রেক্ষিতে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম উত্তোলন করেছি। সেই সঙ্গে উপজেলা চেয়ারম্যানের পদ থেকেও পদত্যাগ করেছি।
তিনি বলেন, দলীয় সিদ্ধান্ত মোতাবেক স্বতন্ত্র প্রার্থী হওয়ার সুযোগও রয়েছে। জাতীয় সংসদ নির্বাচনকে সবাই মিলে গ্রহণযোগ্য এবং উৎসবমুখর করতে চাই বলে মন্তব্য করেন তিনি। আমি ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। অত্যন্ত সুনামের সাথে দীর্ঘদিন যাবৎ উপজেলাবাসীর সঙ্গে সুখে দুঃখে জড়িয়ে আছি। তারা আমাকে নির্বাচিত করেছেন। জনগণের সেই ভালবাসার বন্ধন অটুর রাখতেই জাতীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে সকলের সহযোগিতা কামনা করছি।
তিনি জানান, বৃহস্পতিবার সকাল ১০ টায় জেলা প্রশাসক ও দুপুর ১টায় বুড়িচং উপজেলা প্রশাসন এবং বিকাল ৩ টায় ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসনের নিকট তার এই মনোনয়ন পত্রের কপি জমা দিবেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ