বগুড়ায় হরতালে পিকেটিংয়ের আটক ২

স্টাফ রিপোর্টার : বগুড়ায় হরতালের সমর্থনে পিকেটিং করার সময় দু’জনকে আটক করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত একটি ককটেল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে শহরের কানছগাড়ী সিটি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো বগুড়া শহরের সূত্রাপুরের বাসিন্দা মমতাজ (৬০) ও গাবতলী উপজেলার জাহিদ হাসান (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, হরতালের সমর্থনে বগুড়া জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সকাল ৮টার দিকে শহরের পিটিআই মোড়ে মিছিলের চেষ্টা করে। পুলিশের বাধায় তারা সেখানে দাঁড়াতে না পেরে কানছগাড়ী মোড়ে গিয়ে পিকেটিং শুরু করে। এসময় একটি বাসসহ বেশ কয়েকটি যানবাহনে ভাঙচুর চালানো হয়। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে তাদের লক্ষ্য করে একটি ককটেল নিক্ষেপ করে হরতালকারীরা তবে সেটি অবিষ্ফোরিত থাকে। এ সময় পুলিশ হরতালের সমর্থনকারীদের ধাওয়া করে দুজনকে আটক করে। এসময় অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়।

বগুড়া অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত) স্নিগ্ধ আখতার সাংবাদিকদের জানান, হরতালের সমর্থনে মিছিল থেকে যানবাহন ভাঙচুর ও ককটেল নিক্ষেপের সময় হাতেনাতে দুজনকে আটক করা হয়েছে।

এদিকে বগুড়া শহরের আমতলা সেউজগাড়ী মোড়ে সকাল সাড়ে ৯টার দিকে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল করার চেষ্টা করলে পুলিশ এসে তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। এ সময় এক রাউন্ড গুলি ছোড়ে পুলিশ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ