১৪ দলের জন্য ৭ আসন ছাড়লো আওয়ামী লীগ

বগুড়া নিউজ ২৪: ১৪ দলের শরিকদের জন্য ৭টি আসন ছাড় দিয়েছে আওয়ামী লীগ। একথা জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমু।

এর মধ্যে জাসদকে দেওয়া হচ্ছে, কুষ্টিয়া-২, লক্ষ্মীপুর-৪ ও বগুড়া-৪ আসন। ওয়ার্কার্স পার্টি পাচ্ছে বরিশাল-৩, রাজশাহী-২ ও সাতক্ষীরা-১ আসন।
আর পিরোজপুর-২ আসন ছাড় দেওয়া হয়েছে জেপির (মঞ্জু) জন্য। এসব আসনে জোটের প্রার্থীরা নৌকা প্রতীকে ভোট করবেন বলে জানা গেছে।

আমু জানান, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এবার নির্বাচন করবেন বরিশাল-৩ থেকে। এছাড়া রাজশাহী-২ থেকে ফজলে হোসেন বাদশা এবং মোস্তফা লুৎফুল্লাহ আহসান নির্বাচনে অংশ নেবেন সাতক্ষীরা-১ আসন থেকে। আর কুষ্টিয়া-২ থেকে জাসদ সভাপতি হাসানুল হক ইনু, লক্মীপুর-৪ থেকে মোশারফ হোসেন এবং বগুড়া-৪ থেকে রেজাউল করিম তানসেন নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নেবেন। এছাড়া জেপির আনোয়ার হোসেন মঞ্জু পিরোজপুর-২ থেকে নৌকা প্রতীকে নির্বাচন করবেন।

তবে তরিকত ফেডারশন কিংবা ১৪ দলের অন্য শরীক দলগুলোকে আর কোনো আসন ছেড়ে দেওয়া হবে কিনা সেই সিদ্ধান্ত এখনো চূড়ান্ত হয়নি বলেও জানিয়েছেন ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ